জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন মোস্তাক আহমেদ

এস এম ডাবলু, রাজশাহী প্রতিনিধি, এটিভি সংবাদ

রাজশাহী জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন, জেলার বাগমারা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ মোস্তাক আহমেদ । সততা, সাহসীকতা ও সফলতার সহিত প্রশাসনিক সকল কার্যক্রম পরিচালনা করার জন্য তাকে এ পুরষ্কার প্রদান করা হয়। তার এ সততার পুরুস্কার হিসেবে গত বুধবার (২৭ জানুয়ারি) বেলা ১১ টার দিকে রাজশাহী জেলা পুলিশ সুপার কার্যালয়ের সভাকক্ষে পুলিশ সুপার (এসপি) এ বি এম মাসুদ হোসেন বিপিএম বার তার হাতে রাজশাহী জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে পুরস্কার তুলে দেন।

এ ব্যাপারে রাজশাহী এক পুলিশ কর্মকর্তার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, ওসি মোস্তাক আহমেদ গ্রেফতারি পরোয়ানা, নারী নির্যাতন রোধ, অপহরণ, ছিনতাই, হত্যা মামলা ও মাদক উদ্ধারসহ বিভিন্ন ক্ষেত্রে সততার সহিত সফলতার পরিচয় দিয়ে এ পুরস্কার পেয়েছেন।

পুরষ্কার প্রাপ্তির বিষয়ে তার অনুভুতি জানতে চাইলে মোস্তাক আহমেদ জানান, পুলিশের সকল সেবা সততার সহিত মানুষের দোড়গোড়ায় পৌঁছে দেওয়ার ফলস্বরূপ এ পুরস্কার। এজন্য তিনি তাঁর উর্ধ্বতন সকল কর্মকর্তাকে ধন্যবাদ জানান।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী, সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) ইফতেখার আলমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে রাজশাহী পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন (বিপিএম) সবাইকে সততার সহিত দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করার জন্য আহবান জানান ।