জেলার শ্রেষ্ঠ ওসি মোস্তাক আহম্মেদ এর সাথে সাংবাদিকদের মতবিনিময় ও শুভেচ্ছা

এস এম ডাবলু, রাজশাহী প্রতিনিধি, এটিভি সংবাদ

রাজশাহী বাগমারা থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ মো: মোস্তাক আহম্মেদ এর সাথে হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লবের সাংবাদিকদের এক সৌজন্য সাক্ষাতে শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ শে জানুয়ারী) সন্ধ্যায় ওসিকে অভিনন্দন জ্ঞাপন করে ফুলের শুভেচ্ছা দিয়ে সাংবাদিকবৃন্দ বাগমারা থানা ও রাজশাহী জেলার শ্রেষ্ঠ (ওসি) মোস্তাক আহম্মেদকে স্বাগতম জানান। এ সময় নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন তিনি।

ওসি মোস্তাক আহম্মেদ বলেন, বাগমারা থানা এরিয়ায় যে কোন ধরনের নাশকতা ও মাদক ব্যাবসায়ীদের চিহিৃত করে মূলোৎপাটন করতে হবে। এজন্য সাংবাদিকদের সহযোগিতা দরকার। তাই আপনারা সকলে মিলে আমাদের সাহায্য কামনা করছি। যদি কোন মাদক সেবনকারী ও ব্যাবসায়ীর খবর পান সাথে সাথে পুলিশকে জানাবেন। এতে করে সমাজের সকল শ্রেণীর লোকজন মাদকের কবল থেকে রক্ষা পাবে। পুলিশ সবসময় আপনাদের পাশে থাকবে। এ সময় উপস্থিত সাংবাদিকবৃন্দ ওসির সাথে একাত্মতা পোষণ করে তাকে ধন্যবাদ ও শুভেচ্ছা প্রদান করেন।

সৌজন্য সাক্ষাৎকালে ও শুভেচ্ছা প্রদানে উপস্হিত ছিলেন, হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো: সাইফুল ইসলাম, সহ-সভাপতি মো: মোবারক হোসেন, সাধারন সম্পাদক মো: আবু সাইদ, যুগ্ন সাধারন সম্পাদক মো: আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক মো: শামসুজ্জামান (ডাবলু), কোষাধক্ষ মো: মুকুল হোসেন, সদস্য মো: সাজু মাহমুদ।

জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) মো: মোস্তাক আহম্মেদ আগামীতে সামাজিক উন্নয়ন তথা দেশের উন্নয়নে স্থানীয় সংবাদকর্মীদের সঙ্গে নিয়ে  সঠিক ভূমিকা পালন করতে সক্ষম হবে এমনটি আশা করেন, এটিভি সংবাদ ডটকমের সম্পাদক এস এম জামান।