বাগমারায় মহিলা আন্ত: উপজেলা ফুটবল টুর্নামেন্ট অনুষ্টিত

এস এম ডাবলু, রাজশাহী প্রতিনিধি, এটিভি সংবাদ 

রাজশাহী বাগমারায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ও শেখ রাসেল সৃতিসংঘ ক্লাবের আয়োজনে আউচপাড়া হাটখুজিপুর উচ্চ বিদ্যালয় মাঠে মুজিববর্ষ আন্ত: উপজেলা মহিলা ফুটবল টুর্ণামেন্ট অনুষ্টিত হয়েছে। উক্ত খেলায় ঢাকা জেলার মহিলা ফুটবল দলকে ৪-৩ গোলে হারিয়ে জয়লাভ করে চট্রগ্রাম মহিলা ফুটবল দল।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারী) বিকাল ৩ ঘটিকার সময় উপজেলার ৫ নং আউচপাড়া ইউনিয়ন পরিষদ সংলগ্ন হাটখুজিপুর উচ্চ বিদ্যালয় মাঠে আন্ত: উপজেলা মহিলা ফুটবল টুর্নামেন্ট খেলাটির শুভ উদ্বোধন করেন, আউচপাড়া ইউপি আওয়ামীলীগের সম্মানিত সভাপতি ও চেয়ারম্যান সরদার জান মোহাম্মাদ। মাঠের চারপাশে হাজারো দর্শকের ভিড়ে দুই দলের টানটান উত্তেজনার মধ্য দিয়ে খেলাটি সুশৃংখল ও সুসম্পন্নভাবে রেফারি মো: রফিকুল ইসলামের তত্বাবধানে পরিচালিত হয়।

উক্ত খেলাটির আইন শৃংখলার সার্বিক পরিস্হিতির তত্বাবধানে ও উপভোগে উপস্হিত ছিলেন, হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলাম, সিনিয়র এসআই মো: আ: মজিদ, এএসআই মো: হেলাল, এএসআই মো: রায়হানসহ সঙ্গীয় ফোর্স।

খেলা পরিচালনা কমিটির সভাপতি জানান, সবেমাত্র আজ আন্ত: উপজেলা মহিলা ফুটবল টুর্নামেন্ট ঢাকা ও চট্রগ্রাম দলের মধ্য দিয়ে শুরু করা হল আগামীতে আরো ৮টি মহিলা দলের খেলা এই মাঠে অনুষ্টিত হবে। খেলাটি সুষ্ট ও সুন্দরভাবে উপভোগ করার জন্য ইউপি চেয়ারম্যান সরদার জান মোহাম্মাদ সকলের কাছে সহযোগিতা কামনা করেন।
এ সময় উপস্হিত ছিলেন, আউচপাড়া ইউনিয়ন আওয়ামীগের সভাপতি ও চেয়ারম্যান সরদার জান মোহাম্মাদ, বাগমারা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিক্ষক মো: রিয়াজ উদ্দিন, বাগমারা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক প্রধান শিক্ষক মো: আহসান হাবীব, শুভডাঙ্গা ইউপি চেয়ারম্যান মো: আ: হাকীম, মচমইল ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: কুমার প্রতিক দাশ, আউচপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: মশিউর রহমান, খুজিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: এটি এম আক্কাস আলী ও ইউপি সদস্যসহ প্রমুখ।

হাজারো দর্শকের মনোমুগ্ধোকর কন্ঠস্বর ধারা ভাস্যকার মো: নজরুল ইসলাম ও মো: সিরাজুল ইসলাম এবং খেলা পরিচালনার রেফারী ও বাগমারা উপজেলা ক্রিড়া সংস্হার সাধারন সম্পাদক মো: রফিকুল ইসলামসহ সহযোগি নিয়ে বাঁশির ফুঁ দিয়ে শেষপর্যন্ত ৪-৩ গোলের ব্যবধানে খেলার সমাপ্ত ঘোষনা করেন।