নড়াইলে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

এস এম আলমগীর কবির (নড়াইল), এটিভি সংবাদ 

নড়াইল সদর উপজেলায় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার কোমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনায় ঘটে।

নিহত যুবকের নাম সাবু মোল্লা (৩০)। তিনি উপজেলার হবখালী ইউনিয়নের কোমখালী গ্রামের শাফিউদ্দিন মোল্লার ছেলে। তিনি পেশায় একজন ব্যবসায়ী।

স্থানীয়রা জানান, সাবু মোল্লা সিঙ্গা বাজার থেকে ‍উপজেলার কোমখালী গ্রামে নিজ বাড়িতে ফিরছিলেন। কোমখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে সড়কের ওপর ওঁৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নেওয়ার পর রাতে তার মৃত্যু হয়।

হবখালী ইউপির চেয়ারম্যান মো. রিয়াজুল ইসলাম জানান, আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব রয়েছে গ্রামের দু’পক্ষের। এক পক্ষের নেতৃত্ব দেন হবখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. মিলন মোল্লা। অন্য পক্ষের নেতৃত্বে আছেন জাহাঙ্গীর মোল্লা। নিহত সাবু মোল্লা ছিলেন জাহাঙ্গীর মোল্লার পক্ষের লোক।

সদর থানার ওসি মো. ইলিয়াস হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। নিহত ব্যবসায়ীর মাথা, হাত ও পায়ে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় জড়িতদের ধরতে অভিযান চলছে।