সন্তান জন্মের মাস না পেরুতেই আবারও সাইফিনার ঘরে নতুন অতিথি

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

গেলো ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলিউডের তারকা অভিনেত্রী কারিনা কাপুর খান। সন্তান জন্মের মাস না পেরুতেই ফের নতুন অতিথি আসার সুখবর দিলেন সাইফিনা দম্পতি।

হাসপাতাল থেকে বাসায় ফিরে করিনাকে বাড়ির ছাদে বা ব্যালকনিতে দাঁড়িয়ে থাকা ছবি পোস্ট করতে দেখা গেলেও, বাইরে বেরোতে দেখা যায়নি। ১৬ দিন পর গেলো মঙ্গলবার প্রথম বাড়ির বাইরে বের হন নবাব ঘরণী। একইসঙ্গে এদিন ফের একটি সুখবর দিয়েছেন এই তারকা দম্পতি।

এদিন বান্দ্রার বাড়ির বাইরে যখন সাইফিনা দম্পতিকে দেখা যায়, তখন সাইফের পরনে ছিল সাদা টি-শার্ট এবং কার্গো শর্টস। অন্যদিকে করিনার পরনে ছিল নীল কাফতান।

জানা গেছে, একটি নামী ব্র্যান্ডের গাড়ি কিনেছেন তারা। সেই গাড়ি টেস্ট ড্রাইভের জন্যই বাইরে বেরিয়েছিলেন এই তারকা দম্পতি। টেস্ট ড্রাইভ শেষ হতেই ফের বান্দ্রার নতুন বিলাসবহুল আবাসনে ঢুকে যান তারা।

প্রসঙ্গত, সাইফিনা দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খান পাপারাৎজিদের চোখের মণি হয়ে উঠেছিলো৷ তার ছবি তোলার জন্য পাপারাৎজিরা সদা প্রস্তুত থাকতো৷ দ্বিতীয় সন্তানের জন্মের পরও তাকে দেখতে মুখিয়ে ছিলেন ভক্তরা। এক ঝলক দেখার চেষ্টা বিফলে যায় পাপারাজ্জিদেরও। অবশেষে ইচ্ছাপূরণ হল সবার, তবে ছবিতে সদ্যোজাতকে দেখা গেলেও তার মুখ আড়াল করা রয়েছে। তাই সাইফিনা দম্পতির পুত্রের মুখদর্শনের সাধ মিটলো না নেটিজেনদের।