বাগমারায় এক বৃদ্ধার লালসার শিকার চতুর্থ শ্রেনীর ছাত্রী

এস এম ডাবলু, রাজশাহী প্রতিনিধি, এটিভি সংবাদ  

রাজশাহী বাগমারা উপজেলাধীন আউচপাড়া ইউনিয়নের কোন্দা গ্রামে হাজী ওয়াহেদ মোল্লার বিরুদ্ধে শিশু ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। জানা যায়, ঐ গ্রামের মৃত আমিন মোল্লার পুত্র আলহাজ্ব ওয়াহেদ মোল্লার বিরুদ্ধে জনৈক ব্যক্তির শিশু কন্যা মোছা: ইসরাত জাহানের সাথে ধর্ষনের ঘটনাটি এলাকায় গুন্জন ও চাঞ্চল্যকর সৃষ্ঠি হয়েছে।

সংবাদ মাধ্যমে সরজমিনে গিয়ে জানা যায়, শিশু ইসরাত জাহান হাজী ওয়াহেদ মোল্লার আপন চাচাতো ভাতিজি। ইসরাত জাহান কোন্দা প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেনীর একজন নিয়মিত ছাত্রী। পারিবারিকভাবে চাচা-ভাতিজির সম্পর্কে ছিল গভীর মিল। শিশুটি চাচার বাড়িতে নিত্যদিন যাতায়াত করত। শিশুটির পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, গত বুধবার আনুমানিক দুপুর ২টার সময় শিশুটি শিক্ষকের বাড়ি গেলে ভুলিয়ে ভালিয়ে শিশুটিকে কাছে টেনে জোরপুর্বক অসাদ আচরন করলে চিৎকার করেও রেহায় পায়নি ঐ নিস্পাপ শিশুটি।

শিশুটির প্রতি দৈহিকভাবে খারাপ আচরন করার পর বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে মুখ বন্ধ করার হুমকি দিয়ে বাড়ি থেকে বের করা হয়েছে বলে এমনটাই জানিয়েছেন, শিশুটির পরিবার। পরে নিজ বাসায় শিশুটির খানাদানা, চলাফেরা মানসিকভাবে ভেঙ্গে পড়ার লক্ষন দেখে স্থানীয় কবিরাজের কাছে স্বরণাপন্ন হলে শিশুটি ঐ দিনের নিষ্ঠুরতার সব কথা পরিবারের কাছে খুলে বলে। শিশুটির মা-বাবা হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে বিষয়টি জানালে পুলিশ পরিদর্শক মো: রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং শিশুটির জবানবন্দি নিশ্চিত করেন।

ঐ সময় বিষয়টি সুষ্ঠ তদন্তে থানায় মামলা দায়ের করার সু-মরামর্শ প্রদান করেন। পরে শনিবার বাগমারা থানায় হাজির হয়ে (ওসি) মোস্তাক আহম্মেদ এর সামনে শিশুটি জবানবন্দি দিলে লিখিত অভিযোগ আমলে নিয়ে শিশুটির সুচিকিৎসা ও পরীক্ষার জন্য (রামেক) হাসপাতালে প্রেরন করা হয়।

এদিকে কোন্দা গ্রামে বিষয়টি উল্লেখ করে দরকষাকষি করে উক্ত ঘটনাটি মিমাংসার মাধ্যমে আপোষ করার পরিকল্পনা চলছে বলে এলাকার বিভিন্ন মহল হতে জানা যায়।

এ বিষয়ে যোগাযোগ করা হলে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোস্তাক আহম্মেদ জানান শিশুটির মা রাজিয়া সুলতানা বাদি হয়ে ওয়াহেদ মোল্লার বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ করেছেন। ঘটনাটি আমলে এনে মামলা দায়ের করা হয়েছে। আসামী পলাতক, আসামীকে গ্রেফতারের তৎপরতা চলছে।