এটিভি সংবাদের হবিগঞ্জ ব্যুরো প্রধান সৈয়দ আব্দুল মান্নান

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

অপরাধ অনুসন্ধান লিমিটেড এর অঙ্গ প্রতিষ্ঠান এটিভি সংবাদ ডটকম (www.atvsangbad.com) এর হবিগঞ্জ ব্যুরো প্রধান (Habiganj Bureau Chief) হিসেবে নিয়োগপ্রাপ্ত হলেন সৈয়দ আব্দুল মান্নান।

সৈয়দ আব্দুল মান্নান হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলাধীন বাহুবল গ্রামের সৈয়দ আকিকুল হোসেনের ছেলে। তিনি জীবনের সিংহভাগ সময় লেখালেখির সঙ্গে সম্পৃক্ত রয়েছেন। দৈনিক সংবাদ পত্রিকার মাধ্যমেই তিনি যাত্রা শুরু করেন এই মহান পেশায়।

বর্তমানে তিনি দৈনিক ইত্তেফাক’র বাহুবল প্রতিনিধি, সভাপতি-বাহুবল প্রেসক্লাব ও সহ-সভাপতি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র সঙ্গে সম্পৃক্ত রয়েছেন। সকলের আস্থাভাজন সৈয়দ আব্দুল মান্নান। বস্তুনিষ্ঠ সংবাদ লেখনীতে পুরো জেলা জুড়ে রয়েছে তাঁর সুনাম।

এটিভি সংবাদকে বস্তুনিষ্ঠ সংবাদ সরবরাহসহ প্রতিষ্ঠানকে আরো বেগবান করতে তাঁর সার্বিক সহযোগীতা থাকবে মর্মে সৈয়দ আব্দুল মান্নানকে হবিগঞ্জ ব্যুরো প্রধান হিসেবে নিয়োগ প্রদান করা হলো। এটিভি সংবাদের হবিগঞ্জ জেলা ব্যুরো প্রধান সৈয়দ আব্দুল মান্নানকে বস্তুনিষ্ঠ সংবাদ সংগ্রহের ক্ষেত্রে জেলার সর্বস্তরের প্রশাসনসহ সকল জনসাধারণকে সার্বিক সহযোগীতা করার জন্য অনুরোধ জানিয়েছেন, প্রতিষ্ঠানের সম্পাদক এস এম জামানসহ এটিভি পরিবার।

এটিভি পরিবার সৈয়দ আব্দুল মান্নান’র সুস্থতা, সাফল্য ও মঙ্গল কামনা করছে।