মোহনপুরের জাহানাবাদ ইউপি’র চেয়ারম্যান হতে চান হযরত আলী

এস এম ডাবলু, রাজশাহী প্রতিনিধি, এটিভি সংবাদ 

রাজশাহী মোহনপুর উপজেলার ৬ নং জাহানাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হযরত আলী। তিনি বিগত দিনে ইউপি নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থী ছিলেন। হাতে গোনা কয়েকটি ভোটে পরাজিত হলেও নৌকার মাঝি হওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন ইউনিয়নের এই সভাপতি। এছাড়াও তিনি দ্বায়িত্বের সু-ব্যবহারের কারনে ১৮ বছর যাবত এ ইউপি আওয়ামী লীগের সভাপতি রয়েছেন।

এলাকাবাসীরা বলেন, মহামারি করোনা ভাইরাসে তিনি এলাকার হতদরিদ্র, নিম্নআয়ের জনগনের মাঝে সরকারী ত্রাণ সরবরাহের পাশাপাশি ব্যক্তিগত তহবিল হতে প্রকাশ্যে ও গোপনে নগদ অর্থসহ ত্রাণসামগ্রী বিতরণ করেন। বিপদে আপদে কোন ভুক্তভোগীর পরিবার সহযোগিতা চেয়ে ফেরত যায়নি বলে স্হানীয়রা জানান।

জাহানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী হযরত আলী জানান, আমি বিগত দিনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছিলাম, আবারো জনগণের স্বদিচ্ছা পূরণে এবং দলীয় সমর্থন পেলে নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করবো। আমি জনগনের পাশে আছি, সবসময় থাকব। আগামীতে তারা ইউপির সঠিক সেবা পাওয়ার লক্ষ্যে চেয়ারম্যান হিসেবে ভোট দিয়ে আমাকে নির্বাচনে নৌকার মাঝি করবেন।

তিনি আরো বলেন, জাহানাবাদ ইউপিবাসীর যে সকল কাজ জনদূর্ভোগে ভুগছে চেয়ারম্যান হলে আমি নিরোশন করবো। সর্বোপরি তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দোয়া সমর্থন পেলে, বর্তমান সময়ের বাংলাদেশের যে উন্নয়নের ধারাবাহিকতা, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের যে উন্নয়নের মহাযজ্ঞ চলছে তারই কিছু অংশ জাহানাবাদ ইউনিয়নবাসীকে উপহার দিতে চাই।