গোদাগাড়ীতে আমবাগান পুড়ানোর ঘটনায় গ্রেফতার ২

গোদাগাড়ী প্রতিনিধি, এটিভি সংবাদ 

রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার মোহনপুর ইউনিয়নের বাংধারায় লিজ গ্রহীতাকে পুড়িয়ে মারার চেষ্টা এবং আমবাগান পুড়ানোর ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।

১১ এপ্রিল রবিবার রাত আনুমানিক ১.৪৫ টায় আসামিদের গ্রেফতার করা হয়। লিজ গ্রহীতা এনামুল হক ৩১শে মার্চ গোদাগাড়ী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করলে আদালত মামলাটি আমলে নিয়ে গোদাগাড়ী মডেল থানায় প্রেরণ করে। গোদাগাড়ী মডেল থানা পুলিশ মামলাটি আমলে নিয়ে ১১ এপ্রিল আসামি (১) মৃত বকসির ছেলে আব্দুর রাকিব (৩৫) ও (২) মৃত মুনুরোদ্দিনের ছেলে নজরুল ইসলামকে (৫৫) গ্রেফতার করে।

গোদাগাড়ী মডেল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) বিষয়টি নিশ্চিত করে বলেন, দুইজনকে গ্রেফতার করা হয়েছে এবং তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এ ঘটনাকে কেন্দ্র করে ৬ এপ্রিল এটিভি সংবাদ ও বিভিন্ন পত্র-পত্রিকায় লেখা হয়েছে। তাতে বলা হয়েছে, আসামীগন বিভিন্নভাবে বাদীপক্ষের ক্ষতি করে। এর পূর্বে অনেক বিচার সালিশ হলেও এ পর্যন্ত তারা সৎপথে আসেনি। আসামিরা আম লুট, ধর্ষণ, ডাকাতি, চুরি, ছিনতাই ইত্যাদি করে থাকে।

জমির মালিকগণ নিজ জমিতে যাওয়ার কথা চিন্তা করতে পারে না শুধু আসামিদের ভয়ে। দুইজন আসামী গ্রেফতার হলেও এখনও অনেকে পলাতক রয়েছে।