অপরাজনীতি পরিহার করে মানুষের পাশে দাঁড়াতে হবে: ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মহামারির এ সময়ে অপরাজনীতি পরিহার করে দেশের মানুষের পাশে দাঁড়াতে হবে। করোনা পরিস্থিতি মোকাবিলায় দলমত নির্বিশেষে সবাইকে কাজ করতে হবে ঐক্যবদ্ধ হয়ে। অবিভক্ত বাংলার মুখ্যমন্ত্রী শেরেবাংলা একে ফজলুল হকের ৫৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে মঙ্গলবার সকালে আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি আন্দোলন ও নির্বাচনে ব্যর্থ। দেশে এমন পরিস্থিতি নেই যে আন্দোলন করতে হবে। তারা দায়িত্বশীল বিরোধী দল হিসাবেও ব্যর্থ হয়েছে।

সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত কাজ করে যাচ্ছেন উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ক্ষমতায় গেলে অনেকেই জনগণের জন্য কাজ করেন না। কিন্তু শেরেবাংলা ও বঙ্গবন্ধু ছিলেন ব্যতিক্রম। তাদের পথ অনুসরণ করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

এ সময় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে শেরেবাংলা একে ফজলুল হকের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।