নবীনগরে হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার বিতরণ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, এটিভি সংবাদ 

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে সুবিধাবঞ্চিত ও করোনায় ক্ষতিগ্রস্ত কর্মহীন এক হাজার মানুষের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

শনিবার নবীনগর সরকারি পাইলট হাইস্কুল মাঠে বিভিন্ন ইউনিয়নের সুবিধাবঞ্চিতসহ হিজরা ও ঋষি সম্প্রদায়,পরিবহন শ্রমিকদের পরিবারে এ মানবিক খাদ্যা সহায়তা তুলে দেওয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন তথ্য মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবাদুল করিম বুলবুল এমপি। বিশেষ অতিথি ছিলেন, জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা-খাঁন।

এমপি এবাদুল করিম বুলবুল তার বক্তব্যে বলেন, করোনা মহামারির সময় আপনাদের পাশে এসে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুধু এই খাদ্য সহায়তা নয়, প্রত্যেক মানুষের মাঝে আড়াই হাজার করে টাকা প্রদান করবে সরকার। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

জেলা প্রশাসক বর্তমান সরকারের উন্নয়নে চিত্র তুলে  বলেন,এ সরকার জনবান্ধব সরকার, রোববার থেকে মোবাইল ব্যাংকিং-এর মাধ্যমে আপনাদের কাছে টাকা পৌঁছে যাবে। পরিবহন শ্রমিকদের উপরও বিশেষ গুরুত্ব দিয়েছে সরকার।

শুভেচ্ছা বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মেয়র এডভোকেট শিব সংকর দাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইকবাল হাসান,  ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, জেলা পরিষদ সদস্য নূরনাহার বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান, নবীনগর থানার অফিসার ইনচার্জ ওসি আমিনুর রশিদ, আ’লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম, সলিমগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম, আ’ লীগের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাছির উদ্দীন নাছির প্রমূখ।