করোনার ভুয়া টিকা নিয়ে পেটের অসুখে ভুগছেন মিমি

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন কলকাতার নায়িকা ও সাংসদ মিমি চক্রবর্তী। শুক্রবার (২৫ জুন) মাঝরাত থেকেই পেটে প্রচণ্ড ব্যথা অনুভব করেন তিনি। ব্যথা না কমায় সকালে ডাক্তার আসেন তাকে দেখতে।

জানা গেছে সিভিয়ার ডিহাইড্রেশন রয়েছে মিমির। রক্তচাপও কমে গেছে।

এমন প্রশ্নের সরাসরি উত্তরটা দিলেন না। মিমি গণমাধ্যমে বলেছেন, ‘খুবই দুর্বল হয়ে পড়েছি। ভোর ৪টা থেকে পেটে যন্ত্রণা হচ্ছে। ভোর ৬টায় চিকিৎসক আমার বাড়ি আসেন।’

তার কথা থেকেই জানা গেল, চিকিৎসক আপাতত তাকে সারা দিন বিশ্রাম করতে বলেছেন। ফোন দূরে রাখার নির্দেশ দিয়েছেন চিকিৎসক। শারীরিক ও মানসিক ভাবে অত্যন্ত বিধ্বস্ত অভিনেত্রী।

এদিকে গেল মঙ্গলবার কসবার ১০৭ নম্বর ওয়ার্ডের ভুয়া টিকাকরণ শিবিরের পর্দা ফাঁস করেছিলেন মিমি চক্রবর্তীই। সেদিন তৃতীয় লিঙ্গের মানুষদের সঙ্গে কোভিড টিকা নিয়েছিলেন তৃণমূল সাংসদ। জানিয়েছিলেন সাধারণ মানুষকে টিকা নিতে উৎসাহ দিতেই ক্যাম্পে গিয়ে সকলের সঙ্গে টিকা নিয়েছেন তিনি।

কিন্তু টিকা নেওয়ার পর মোবাইলে মেসেজ না আসার পরই মিমির সন্দেহ শুরু হয়। ক্যাম্পে গিয়ে সার্টিফিকেট চাইলে বলা হয় তিন-চারদিন পর সার্টিফিকেট পাওয়া যাবে। তাতেই সন্দেহ আরও বাড়ে। এরপরই নাকি পুলিশের সঙ্গে যোগাযোগ করে টিকাকরণ প্রক্রিয়া থামিয়ে দেন মিমি।

এদিকে মিমির অসুস্থতার খবরে চিন্তিত তার অনুরাগীরা। অভিনেত্রী-সাংসদের দ্রুত আরোগ্য কামনা করেছেন প্রত্যেকে।