সংবাদকর্মী নিয়োগ দেবে “এটিভি সংবাদ”

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

অপরাধ অনুসন্ধান লিমিটেড’র অঙ্গ প্রতিষ্ঠান জাতীয় অনলাইন নিউজ পোর্টাল “এটিভি সংবাদ” (www.atvsangbad.com) সংবাদ সংগ্রহ করার জন্য দেশ-বিদেশ, সকল জেলা-উপজেলা ও থানা পর্যায়ে সৎ ও সাহসী সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ করা হবে।

জাতীয় অনলাইন নিউজ পোর্টাল “এটিভি সংবাদ” বিশ্বব্যাপী ব্যাপক প্রচারের ক্ষেত্রে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটি নিরলসভাবে কাজ করছে। এরই ধারাবাহিকতায় এটিভি সংবাদ দেশব্যাপী সংবাদদাতা/প্রতিনিধি নিয়োগ প্রক্রিয়া শুরু করছে।

নিয়োগের ক্ষেত্রে যারা উদ্যমী, সবসময় নতুনত্বকে পছন্দ করে, তথ্য ও সত্যকে আবিস্কার করতে চান, জনদুর্ভোগ নিয়ে কথা বলতে চান, অন্যায় অত্যাচার ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার এবং অবশ্যই স্মার্ট মোবাইল ফোন ব্যবহারে পারদর্শী মূলত তাদের কাছ থেকেই আমরা এই আবেদন আশা করছি।

মনে রাখবেন এটিভি সংবাদে আপনার প্রতিনিধিত্ব মূলত একটি স্বেচ্ছাশ্রমমূলক কাজ। যার মাধ্যমে সমাজ ও জনকল্যাণমূলক কাজের প্রতিনিধিত্বের পাশাপাশি দেশের আপামর জনতার কাছে আপনার জেলা, উপজেলা ও থানার সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পৌছানো।

জেলা পর্যায়ে সংবাদদাতাদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা স্নাতক এবং উপজেলা/থানা পর্যায়ে কমপক্ষে এইচএসসি পাশ হতে হবে। এ পেশায় অভিজ্ঞতাসম্পন্নদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথীলযোগ্য করা হয়েছে।

জরুরী ভিত্তিতে আগ্রহী প্রার্থীদেরকে জীবন বৃত্তান্ত ও অভিজ্ঞতাসহ প্রতিষ্ঠানের ই-মেইল (atvsangbad@gmail.com) ঠিকানায় পাঠানোর জন্য বলা হলো। দেশ, জাতি ও গণমানুষের স্বার্থে কাজ করুণ এটিভি সংবাদের সংবাদদাতা/প্রতিনিধি হয়ে এ আমাদের প্রত্যাশা।