বীরমুক্তিযোদ্ধা এস এম ফারুক’র ইন্তেকাল 

গভীর শোক ও সমবেদনা এটিভি পরিবারের 

এস এম মনির হোসেন জীবন, এটিভি সংবাদ 

বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উত্তরা স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সৈয়দ মনিরুল ইসলামের পিতা আওয়ামী লীগের প্রবীণ নেতা ও বীরমুক্তিযোদ্ধা এস এম ফারুক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার (১৪ জুলাই) সন্ধ্যা ৬টায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (পিজি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৫ বছর।

নিহতের ছেলে সৈয়দ মনিরুল ইসলাম বুধবার রাতে পিতার মৃত্যুর বিষয়টি এটিভি সংবাদকে নিশ্চিত করেছেন।

সৈয়দ মনিরুল ইসলাম জানান, বুধবার (১৪ জুলাই) সকালে কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এস এম ফারুককে (আমার বাবা) অসুস্থ অবস্থায় ঢাকার পিজি হাসপাতালে ভর্তি করা হয়। তবে শারীরিক অবস্থার অবনতি আস্তে আস্তে বাড়তে থাকে এবং সন্ধ্যা ৬টার দিকে হাসপাতালের কেবিনে চিকিৎসাধীন অবস্থায় তিন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সৈয়দ মনিরুল ইসলাম জানান, আমার পিতা ব্রেনস্ট্রোক করে মারা গেছেন। তিনি ৪ ছেলে ৫ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাযার নামাজ আজ (১৫ জুলাই) বৃহস্পতিবার বাদ যোহর কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার চান্দপুর বড়বাড়ি গ্রামের নিজ বাড়িতে অনুষ্ঠিত হবে। পরে তাকে সেখানে রাষ্ট্রীয় মর্যাদা দিয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে জানান উওরা ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।

বীরমুক্তিযোদ্ধা এস এম ফারুকের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান।