অভিনয় জুটি হিসেবে সফল আফরান নিশো ও মেহজাবিন

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

বর্তমান সময়ে বাংলা নাটকে যে ক’জন অভিনয়শিল্পী জনপ্রিয়তা নিয়ে অভিনয় করে যাচ্ছেন তাদের মধ্যে অন্যতম আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। গত কয়েক বছর ধরেই তারা অভিনয় জুটি হিসেবে সফল।

সেই সফলতার মাত্রা দিন দিন বৃদ্ধিই পাচ্ছে। অভিনয়ের প্রয়োজনে নতুন সব চরিত্রে রূপদান করছেন নিজেদের। শুধুমাত্র রোমান্টিক গল্পেই নিজেদের বন্দি করেননি তারা। বহুমাত্রিক চরিত্রে অভিনয় করে নিজেদের নিয়ে যাচ্ছেন অন্য এক উচ্চতায়। তেমনই একটি নাটক ‘শিল্পী’।

মহিদুল মহিম পরিচালিত এ নাটকটি গত জানুয়ারিতে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভির ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়। এরপর থেকেই নাটকটির প্রতি দর্শকের আগ্রহ বাড়তে। সেটি এখনো চলমান আছে। গত ১৬ আগস্ট পর্যন্ত নাটকটির ভিউ হয় দুই কোটিরও বেশি।

দ্রুততম সময়ে এই ভিউ হওয়ায় এটি একটি রেকর্ড। শুধু ভিউয়ের রেকর্ডই নয়, নাটকটিতে ব্যবহৃত ‘বুক চিন চিন’ ও ‘বিধি তুমি বলে দাও’ শিরোনামের দুটো পুরনো সিনেমার গানের রিমেক ভার্সনও বেশ ভাইরাল।

এ প্রসঙ্গে পরিচালক মহিদুল মহিম বলেন, ‘কৃতজ্ঞতা প্রকাশ করছি নিশো ভাই ও মেহজাবীন আপুর প্রতি। তাদের অভিনয়গুণেই এটা সম্ভব হয়েছে। কৃতজ্ঞতা জানাই আমার প্রযোজক পাপ্পু ভাইকে, তার সাহস ছাড়া এ কাজ সম্ভব হতো না। সবচেয়ে বেশি ধন্যবাদ দর্শকদের। তারাই আমাদের মূল কারিগর।’

দুজন স্ট্রিট সিঙ্গারের জীবন, প্রেম ও প্রতিযোগিতা নিয়ে তৈরি হয়েছে ‘শিল্পী’ নাটকটি। এতে অভিনয় প্রসঙ্গে মেহজাবিন বলেন, ‘খুবই ব্যতিক্রমী একটি গল্প নিয়েই নাটকটি নির্মিত হয়েছিল। আমিও প্রথম এ ধরনের গল্পে অভিনয় করেছি এই নাটকের মাধ্যমে। এখন পর্যন্ত দর্শকের ভালোবাসায় আমি আপ্লুত।’