ফের হলিউডে দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

চার বছর পর আবারও হলিউডের সিনেমায় অভিনয়ের সুযোগ পেলেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। দীপিকা অভিনীত প্রথম হলিউড সিনেমা ‘এক্সএক্সএক্স: দ্য রিটার্ন অব জান্ডার কেজ’। এবার হলিউডে তার দ্বিতীয় সিনেমা শুরু করছেন এই বলিউড ডিভা। এসটিএক্স ফিল্মস এবং টেম্পল হিল প্রোডাকশনের ব্যানারে একটি সিনেমায় অভিনয় করবেন দীপিকা।

জানা গেছে, ক্রস কালচারাল এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন দীপিকা। সিনেমাটির গল্পও তাকে ঘিরেই। অভিনয়ের পাশাপাশি সিনেমাটির সহ-প্রযোজনায় থাকবে এই অভিনেত্রীর প্রযোজনা প্রতিষ্ঠান কেএ প্রোডাকশন। এর আগে ‘টুয়াইলাইট’ ফ্র্যাঞ্চাইজি, ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’-এর মতো সিনেমা নির্মাণ করেছে টেম্পল হিল প্রোডাকশন।

এসটিএম ফিল্মসের চেয়ারম্যান অ্যাডাম ফোগেলসন বলেন, ‘ইন্ডিয়া থেকে দীপিকার গ্লোবাল তারকা হওয়ার কারণ রয়েছে। তিনি খুবই দক্ষ এবং তার অসাধারণ ব্যক্তিত্বের জন্য দিন দিন আন্তর্জাতিক সুপারস্টার হয়ে উঠছেন।’

অন্যদিকে দীপিকা বলেন, ‘বৈশ্বিক আবেদন রয়েছে এমন কনটেন্ট নিয়ে কাজ করার লক্ষ্যেই কেএ প্রোডাকশন প্রতিষ্ঠিত হয়েছে। এসটিএক্স ফিল্মস ও টেম্পল হিল প্রোডাকশনের সঙ্গে কাজ করার ব্যাপারে খু্বই শিহরিত। তারা কেএ প্রোডাকশনের উদ্দেশ্য ও ক্রিয়েটিভ ভিশন মূল্যায়ন করেছে এবং একটি প্রগতিশীল ও ক্রস কালচারাল গল্প বিশ্ববাসীকে উপহার দিচ্ছে।’

দীপিকার ঝুলিতে বর্তমানে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। সকুন বাত্রার একটি সিনেমার শুটিং শেষ করেছেন দীপিকা। এতে তার সঙ্গে আরো আছেন সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পান্ডে। এছাড়া হৃতিক রোশানের সঙ্গে প্রথমবার ‘ফাইটার’ নামের একটি সিনেমায় অভিনয় করবেন তিনি। নাগ অশ্বিনের সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বাঁধবেন এই অভিনেত্রী। এখানেই শেষ নয়, শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমায় পর্দায় হাজির হবেন দীপিকা। মুক্তির অপেক্ষায় তার ‘৮৩’ সিনেমাটি।