এটিভি সংবাদে নতুন নিয়োগ, পূর্বের পরিচয়পত্র বাতিল ঘোষণা

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ

অপরাধ অনুসন্ধান লিমিটেড’র অঙ্গ প্রতিষ্ঠান জাতীয় অনলাইন নিউজ পোর্টাল এটিভি সংবাদ ডটকম প্রতিষ্ঠানটি জন্ম লগ্ন থেকেই স্বচ্ছতার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ মাধ্যম হিসেবে কাজ করে যাচ্ছে দেশ, জাতি ও গণমানুষের স্বার্থে। 

সাংবাদিকদের বলা হয় জাতির বিবেক। অথচ বর্তমান প্রেক্ষাপটে জাতির বিবেক ক্ষুন্ন হচ্ছে এ মহান পেশায়। এর বিশেষ কারণ অশিক্ষিত লোক এ পেশায় এখন সবচেয়ে বেশী। যার পরিপ্রেক্ষিতে সাধারণ মানুষের কাছে সাংবাদিক মানেই সাংঘাতিক ও আতঙ্কের নাম। অশিক্ষিতদের দিয়ে কি এ মহান পেশা চলে? এ ভুল আমাদের সবার। আমরা কেউই ভুলের উর্ধ্বে নই।

আমাদের প্রত্যেককে যার যার অবস্থান থেকে সতর্কতা অবলম্বন করতে হবে। অশিক্ষিতদের জন্য এ পেশা নয়। সুতরাং জাতির বিবেক ক্ষুণ্ন হয় এমন কাজ থেকে আমরা সকলে বিরত থাকি।

এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান এক যুগোপযোগী সিদ্ধান্ত গ্রহণ করেছেন। এটিভি সংবাদ’র সাথে সম্পৃক্ত সকল জেলা ও থানা পর্যায়ের সাংবাদিকদের পরিচয় পত্র আজ ২২ সেপ্টেম্বর, ২০২১ ইং বাতিল ঘোষণা করা হয়েছে। নতুন আঙ্গিকের পরিচয় পত্র আগামী ১ অক্টোবর, ২০২১ ইং থেকে প্রদান করা হবে।

নীতিমালার মধ্যে থেকে যারা স্বচ্ছতার সাথে কাজ করতে আগ্রহী শুধুমাত্র তারাই যোগাযোগ করুন।                            ই-মেইল : atvsangbad@gmail.com 

শিক্ষাগত যোগ্যতা  : জেলা পর্যায়ে শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে স্নাতক এবং উপজেলা / থানা পর্যায়ে কমপক্ষে এইচএসসি। কোন প্রকার অভিজ্ঞতার প্রয়োজন নেই। আমরা প্রশিক্ষণ দিয়ে গড়ে নিবো আমাদের কলম সৈনিকদের। আপনার শিক্ষা ও নীতি আদর্শ আপনাকে পৌঁছে দিবে অভীষ্ট লক্ষে।

উপরোক্ত ই-মেইল ঠিকানায় আগামী ৭ দিনের মধ্যে পাঠাতে হবে- জীবন বৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদ, নাগরিকত্ব সনদ ও ছবি।

এটিভি সংবাদ’র সাথে থাকুন। নিয়মিত ভিজিট করুন : www.atvsangbad.com