তারাগঞ্জে পালিত হলো ‘সাপ্তাহিক তারার আলোর’ প্রতিষ্ঠা বার্ষিকী।

মো. লালমিয়া, তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি, এটিভি সংবাদ 

তারাগঞ্জের একটি মাত্র সাপ্তাহিক পত্রিকা ‘তারার আলো’। হাটি হাটি পা পা করে নয় বছর পেরিয়ে দশম বর্ষে পা দিলো এলাকার গণমানুষের পত্রিকা ‘তারার আলো’।

রংপুর জেলার তারাগঞ্জ উপজেলা থেকে প্রকাশিত সাপ্তাহিক তারার আলো’র নবম বর্ষ উপলক্ষ্যে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় কুর্শা ইউনিয়ন পরিষদ হলরুমে। উক্ত অনুষ্ঠানে কেক কাটা ও আলোচনা সভার সভাপতিত্ব করেন সাপ্তাহিক তারার আলো পত্রিকার প্রকাশক ও সম্পাদক, প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাকের তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি মোহাম্মদ খবির উদ্দিন প্রামাণিক।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, ইউএনও মো. রাসেল মিয়া, আওয়ামীলীগের সভাপতি আতিয়ার রহমান, কুর্শা ইউনিয়নের চেয়ারম্যান আফজালুল হক সরকার, কুর্শা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহিনুর ইসলাম মার্শাল, মো. বাইজিদ বোস্তামী, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, তারাগঞ্জ, রংপুর, মোছাম্মৎ সাবিনা বেগম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান, তারাগঞ্জ, রংপুরসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সাপ্তাহিক তারার আলো’র বার্তা সম্পাদক আব্দুর রাজ্জাক, মোহাম্মদ লাল মিয়া, এটিভি সংবাদ ও প্রতিদিনের সংবাদ, সদস্য, প্রেসক্লাব তারাগঞ্জ। এ ছাড়াও উপস্থিত ছিলেন, বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রোনিক সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানটি উপস্থাপনা করেন, রিয়াদুল হাসান রিয়াদ, সদস্য, প্রেসক্লাব তারাগঞ্জ। উপস্থিত ছিলেন তারাগঞ্জের ব্লাড ব‍্যাংকের প্রতিষ্ঠাতা সভাপতি মাহিন বাবু কাঞ্চন, প্রধান অতিথিসহ উপস্থিত বক্তাগণ পত্রিকাটির প্রশংসাসহ সার্বিক বিষয়ে সহযোগিতার আশ্বাস দেন এবং পত্রিকার সম্পাদক ও প্রকাশক পত্রিকাটির সার্বিক সহযোগিতা কামনা করে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।