রাজনীতিতে যোগ দেয়া নিয়ে মুখ খুললেন অক্ষয়

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের রাজনীতিতে যোগদানের গুঞ্জন দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছে। নায়কের বিজেপি ঘনিষ্ঠতা নিয়ে বি-টাউনে কানাঘুষার শেষ নেই।

গত লোকসভা ভোটের সময় থেকে রাজনীতিতে অভিনেতার যোগদানের কথা শোনা যাচ্ছে। কেননা, ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অমিত শাহ থেকে যোগী আদিত্যনাথ গেরুয়া শিবিরের নেতা-মন্ত্রীদের সঙ্গে কয়েকবার সাক্ষাৎ করেছেন বলি তারকা। আর নানা গুঞ্জনের মধ্যেই এবার রাজনীতি নিয়ে বড় তথ্য জানালেন অক্ষয়।

মঙ্গলবার (৫ জুলাই) ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, খিলাড়ি কবে রাজীনিতে যোগ দিচ্ছেন—এ প্রশ্নের জবাবের জন্য কৌতূহলের শেষ নেই অনুরাগীদের। এ বিষয়ে অক্ষয় বলেন, আমি সিনেমা তৈরি করেই খুশি আছি। অভিনেতা হিসেবে সামাজিক যেকোনো বিষয়ে কাজ করি। ১৫০টির মতো সিনেমা প্রযোজনা করেছি। এ কারণে রাজনীতিতে যোগ দেয়ার কোনো সম্ভাবনা নেই।

এছাড়া রাজনৈতিক ক্যারিয়ারের থেকে সিনেমাকে এগিয়ে রাখার বিষয়ে বলেন—বছরে ৩-৪টা কর্মার্শিয়াল সিনেমা প্রযোজনা করি। তাতে অনেকগুলোই সামাজিক সচেতনতা বৃদ্ধির বার্তার দেয়।

‘সম্রাট পৃথ্বীরাজ’ সিনেমা মুক্তির পর পরবর্তী সিনেমা ‘রক্ষা বন্ধন’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন অক্ষয়। সম্প্রতি স্ত্রী টুইঙ্কল খান্না ও মেয়ে নিতারার সঙ্গে লন্ডনে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখানেই গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হয়ে রাজনীতির বিষয়ে কথা বলেন এই অভিনেতা।