দর্শক টানতে সক্ষম মুক্তিপ্রাপ্ত ‘পরাণ’

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

ঈদে মুক্তিপ্রাপ্ত রায়হান রাফি পরিচালিত এবং বিদ্যা সিনহা মিম, ইয়াশ রোহান ও শরিফুল রাজ অভিনীত সিনেমা ‘পরাণ’ দর্শক টানতে সক্ষম হচ্ছে। ১১ হলে মুক্তি পাওয়া ছবিটি দেখতে দর্শক ভীড় জমাচ্ছেন প্রেক্ষাগৃহগুলোতে। যারাই ছবিটি দেখছেন প্রশংসা করছেন নির্মাণশৈলী, গল্প ও অভিনয়ের।

স্টার সিনেপ্লেক্সের ম্যানেজার মেজবাহ উদ্দিন মিডিয়াকে বলেন, শুরুর দিন থেকেই ‘পরাণ’ ভালো যাচ্ছে। ঈদের দ্বিতীয় দিন সকাল থেকে দর্শকের বেশ ভালো চাপ। এই চাপটা থাকবে বলেই মনে হচ্ছে। ‘পরাণ’ সিনেমার পরিচালক রায়হান রাফি বলেন, ‘পরাণ’র রেসপন্স দারুণ। প্রচুর দর্শক সিনেমাটি দেখতে হলে যাচ্ছেন এবং প্রশংসাও করছেন। ঢাকার হলগুলোতে হাউজফুল যাচ্ছে।  টিকেটই পাচ্ছে না অনেকে।

অগ্রীম বিক্রি হয়ে যাচ্ছে বলে জানতে পারলাম। এছাড়া ঢাকার বাইরের অবস্থা দেখতে গতকাল আমরা ময়মনসিংহে গিয়েছিলাম পুরো টিম। কোথাও তিল পরিমাণ জায়গা ছিল না।

সেখানে স্বচক্ষে দর্শকের উচ্ছ্বাস দেখে মনটা ভরে গেছে। বোধহয় তাদের প্রত্যাশা একটু হলেও পূরণ করতে পেরেছি। এদিকে, ‘পরাণ’র নায়িকা বিদ্যা সিনহা মিম বলেন, হলভর্তি দর্শক দেখে কী আনন্দই না পাচ্ছি! এমন সাড়া পেয়ে আমরা আপ্লুত। একজন হলমালিক যখন বলেন, অনেক বছর পর এমন হাউজফুল হলো তাদের সিনেমাহল, তখন মনে প্রশান্তি কাজ করে। দর্শকেরা যখন ‘অনন্যা’ ক্যারেক্টারটাকে গালমন্দ করছে, তখনও অন্যরকম ভালো লাগা কাজ করেছে। একজন অভিনয়শিল্পী তো তার অভিনয়ের এমন স্বীকৃতিই চায়! অনেক ধন্যবাদ দর্শকদের।

উল্লেখ্য, বরগুনার আলোচিত মিন্নি-রিফাত-নয়ন বন্ডের ঘটনার ছায়া অবলম্বনে নির্মাণ হয়েছে ‘পরাণ’ এমনটাই আঁচ পাওয়া গেছে।