রাজধানীতে বাস-লেগুনার সংঘর্ষে নিহত ২

জালাল উদ্দিন চৌধুরী, এটিভি সংবাদ  

রাজধানীর মিরপুর বেড়িবাঁধে বাস ও লেগুনা মুখোমুখি সংঘর্ষে জুবায়ের হোসেন সিয়াম নামে এক কলেজ শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। তবে নিহত অপরজনের নাম জানা যায়নি।

রোববার (৩১ জুলাই) দুপুর ২টার দিকে বেড়িবাঁধের নবাবেরবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সিয়াম মিরপুর কমার্স কলেজে এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তার বাড়ি সিরাজগঞ্জের বেলকুচিতে।

পুলিশ জানায়, দুপুরে মিরপুর বেড়িবাঁধে নবাবেরবাগ এলাকায় কিরণমালা নামের একটি বাসের সঙ্গে ডাইমেনসন নামের একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ ছয়জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় জুবায়ের হোসেন মারা যান।

বাকি পাঁচজনের মধ্যে দু’জনকে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এ ছাড়া অন্য তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে আরও একজন মারা গেছেন। ঘটনার পরপরই বাস ও লেগুনা থানা হেফাজতে নেওয়া হয়েছে।

পুলিশ আরও জানায়, বাসটি ওভারটেক করতে গিয়ে সামনে থেকে আসা লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে ছয়জন আহত হন। তাদের মধ্যে একজন চালকসহ সবাই লেগুনার যাত্রী।

শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম এটিভি সংবাদকে এ দুর্ঘটনার তথ্য নিশ্চিত করেছেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, ওই দুর্ঘটনায় তিনজনকে ঢামেক হাসপাতালে আনা হয়েছিল। তাদের মধ্যে একজন মারা গেছেন।