মন্দিরে যাওয়ার পথে গাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১০ জনের মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ১০ জন মারা গেছেন। জানা গেছে, তারা জলপাইগুড়ির জল্পেশের মন্দিরে যাচ্ছিলেন। এ জন্য একটি পিকআপ ভ্যান ভাড়া করেছিলেন। সেই ভ্যানেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান তারা।

খবরে জানানো হয়েছে, মারা যাওয়া সকলেই রাজ্যটির কুচবিহারের বাসিন্দা। প্রায় ২৭ জন মিলে একটি পিকআপে করে মন্দিরে যাচ্ছিলেন তারা। তাদের মধ্যে ১৭ জন প্রানে বেঁচে গেলেও, আহত হয়েছেন। তারা এখন জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসাধীন। কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

খবরে জানানো হয়, ওই পিকআপ ভ্যানে একটি জেনারেটর রাখা ছিল। গাড়িতে ডিজে পার্টিও হচ্ছিল।

তবে জেনারেটর থেকে শর্ট সার্কিট হয়ে তারা বিদ্যুৎস্পৃষ্ট হন। গাড়িটি যখন চ্যাংড়াবান্ধায় ধরলা নদীর সেতুর উপর দিয়ে যাচ্ছিল, তখন এই ঘটনা ঘটে। কয়েকজন জ্ঞান হারিয়ে ফেলায় চালক গাড়িটি স্থানীয় হাসপাতালে নিয়ে যান। সেখানে ১০ জনকে মৃত বলে ঘোষণা করা হয়।

মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার অমিত বর্মা বলেছেন, জেনারেটর দিয়ে ডিজে বাজানো হচ্ছিল। জেনারেটরটি কোনোভাবে শর্টসার্কিট হয়ে যায়। তার ফলে এই দুর্ঘটনা ঘটে। প্রথমে গাড়িটিকে চ্যাংড়াবান্ধা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে  ১০ জনকে মৃত ঘোষণা করার পর ১৬ জনকে জলপাইগুড়ির হাসপাতালে পাঠানো হয়। গাড়ির চালক পালিয়েছেন। এ ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।