নববধূ সুমি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

মানিকগঞ্জ প্রতিনিধি, এটিভি সংবাদ 

মানিকগঞ্জের ঘিওরে নববধূ সুমি আক্তারকে গলা কেটে খুনের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে ঢাকা-আরিচা মহাসড়কে মানববন্ধন করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।

আজ (৫ আগস্ট) শুক্রবার সকালে ঢাকা আরিচা মহাসড়কের বানিয়াজুরী বাসস্ট্যান্ডে তারা এ মানববন্ধন করেন। মানববন্ধনে এলাকার শত শত নারী পুরুষ অংশ নেন। মানববন্ধন শেষে তারা একটি বিক্ষোভ মিছিল বের করে।

এ সময়  বক্তব্য রাখেন, নিহত সুমির পিতা রহম আলী, মা রওশনা বেগম, বোন রুমি আক্তার, মনোয়ার মাহমুদ, সাদিকুর রহমান, মনির হোসেন, রেজাউল ইসলাম, খোকন, শামীম চৌধুরী, মো. মুকুল প্রমুখ।

ksrm

মানববন্ধনে উপস্থিত বক্তারা বলেন, সুমির হত্যাকারী স্বামী রূপকের ফাঁসি এবং আরো যারা জড়িত তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

উল্লেখ্য, গত ২১ জুলাই মানিকগঞ্জের ঘিওর উপজেলার শোলধারা গ্রামে নববধূ সুমি আক্তারকে গলা কেটে হত্যা করে তার স্বামী রূপক আহমেদ। ঘটনার ছয় দিন পর রূপককে কেরানীগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে সিআইডি।

বিষয়টি বড়ই ন্যাক্কারজনক বলে মন্তব্য করেছেন, এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান। তিনি বলেন প্রশাসনের ঊর্ধ্বতন মহল বিষয়টি নজরে নিয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন, এমনটি আশা করছেন ভুক্তভোগী পরিবারসহ স্থানীয় সচেতন মহল।