প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করায় স্বেচ্ছাসেবক দল নেতা রিমান্ডে

শহিদুল ইসলাম, নড়াইল (লোহাগড়া) প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির অভিযোগে গ্রেপ্তার স্বেচ্ছাসেবক দল নেতা কাজী তরিকুল ইসলামকে (৪২) তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

গত বুধবার (১০ আগস্ট) লোহাগড়া আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মোরশেদুল আলম এই রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাত দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক। গত সোমবার (৮ আগষ্ট) সকালে উপজেলার শালনগর ইউনিয়নের পার-শালনগর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ। কাজী তরিকুল ইসলাম লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের ১ নং যুগ্ন আহবায়ক। সে পার-শালনগর গ্রামের মৃত কাজী আব্দুল মান্নানের ছেলে।

ksrm

এ ঘটনায় নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আকাশ ঘোষ রাহুল বাদী হয়ে সোমবার সন্ধ্যায় কাজী তরিকুল ইসলামের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন।

এজাহার সূত্রে জানা গেছে, জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির বিষয়ে কাজী তরিকুল ইসলাম তার পরিচালনাধীন ফেসবুক আইডি থেকে গত রবিবার (৭ আগষ্ট) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে কুরুচিপূর্ণ একটি পোষ্ট দেয় এবং তা শেয়ার করে। পোষ্টটি শেয়ারের পর পরই ভাইরাল হয়ে পড়ে।