গাজীপুর মিউজিক এসোসিয়েশন’র পুনর্মিলনী ও কমিটি গঠন

গাজীপুর থেকে আল-আমিন সরকার, এটিভি সংবাদ 

গাজীপুর মিউজিক এসোসিয়েশন’র পুনর্মিলনী ও কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা, অতিথিদের মাঝে ক্রেস্ট প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়।

শুক্রবার (২ সেপ্টেম্বর) দিনব্যাপী জমকালো আয়োজনে পূবাইলের সাবরিনা ড্রীম রিসোর্টে গাজীপুর মিউজিক এসোসিয়েশন’র শিল্পগোষ্ঠী এ বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেন।

ইফতেখার শিশির এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহিউদ্দিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক, গাজীপুর মহানগর আওয়ামী লীগ। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজী মনিরুজ্জামান (মনির), কাউন্সিলর ৩৮ নং ওয়ার্ড, গাজীপুর সিটি কর্পোরেশন। ওসমান গনি কাজল, আহ্বায়ক সদস্য, গাজীপুর মহানগর যুবলীগ। এড. মজিবুর রহমান কাউন্সিলর পদপ্রার্থী, ৪২ নং ওয়ার্ড, গাজীপুর সিটি কর্পোরেশন। আহাদ আলী, সহ-সভাপতি, জেলা দলিল লেখক ও তল্লাশিকারক সমিতি, গাজীপুর। গোলাম মকসুদ বাবুসহ শিল্পীগোষ্ঠীর উর্দ্ধতন আরও অনেকে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান মধ্যান্যে আগামী তিন বছরের জন্য গাজীপুর মিউজিক এসোসিয়েশন’র কমিটি ঘোষণা করা হয়। এতে সর্বসম্মতিক্রমে ইফতেখার শিশিরকে সভাপতি ও শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচন করে ৩৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।