জেলার শ্রেষ্ঠ এএসপি হলেন দুর্গাপুর সার্কেলের মাহমুদা

নিজস্ব প্রতিনিধি, এটিভি সংবাদ 

নিজ দায়িত্ববোধ ও উর্দ্ধতনের সঠিক সিদ্ধান্ত মোতাবেক কাজ করার মধ্য দিয়ে যে সফলতা পাওয়া যায় তার মাহাত্ম্যই আলাদা। সেই সফলতায় আজ নেত্রকোনা জেলার শ্রেষ্ঠ এএসপি সম্মাননা পেয়েছেন দুর্গাপুর সার্কেলের এএসপি মাহমুদা শারমিন নেলী।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আগষ্ট মাসের মাসিক অপরাধ সভায় মাহমুদা শারমিনকে এ সম্মাননা প্রদান করা হয়।

জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সাফল্যের স্বীকৃতির জন্য এএসপি মাহমুদা শারমিন নেলীর হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ। এ সময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

ksrm

মাহমুদা শারমিন নেলী মিডিয়াকে বলেন, আমার আজকের এ অর্জন তাদের জন্য, যারা আমাকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে পুলিশি কাজে সহযোগিতা করেছেন।

পুলিশি দায়িত্বটা আমি আমার ওপর অর্পিত দায়িত্ববোধ থেকেই করে যাচ্ছি। আমি এ ধারা অব্যাহত রাখতে দুর্গাপুর-কলমাকান্দা এলাকার সবার সহযোগিতা কামনা করছি।

দুর্গাপুর সার্কেলের এএসপি মাহমুদা শারমিন নেলী একজন দায়িত্ববান পুলিশ অফিসার হিসেবে দেশ ও জাতির স্বার্থে যে অগ্রণী ভূমিকা পালন করেছেন, তার ভূয়সী প্রশংসা করেন এটিভি সংবাদের সম্পাদক এস এম জামান। তিনি বলেন যার যে দায়িত্ব সেটা সঠিকভাবে পালন করার মধ্য দিয়েই ফুটে ওঠে তার সফলতা। এটিভি পরিবার তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছে।