মেহেরপুরে অনলাইন জুয়ার প্রধানসহ গ্রেপ্তার ২

মেহেরপুর প্রতিনিধি, এটিভি সংবাদ

জেলা মেহেরপুরে অনলাইন জুয়ার প্রধান প্রসেনজিৎ হালদার (২৫) ও তার সহযোগী সুমন হোসেন (২৪) কে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এ সময় সুমনের বাড়ি থেকে ২ লাখ ১ হাজার ১০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত প্রসেনজিৎ জেলার মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের মধু হালদারের ছেলে ও তার সহযোগী সুমন একই গ্রামের নজরুল ইসলামের ছেলে। গত সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকালে কোমরপুর গ্রামে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলের দু’টি দল অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

জানা গেছে, গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ সাইফুল আলম ও  সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্মকর্তা এসআই মনিরসহ সঙ্গীয় ফোর্স নিয়ে কোমরপুর গ্রামে অভিযান পরিচালনা করেন। অভিযানে প্রসেনজিৎ ও সুমনকে গ্রেপ্তার করা হয়। আটককৃত প্রসেনজিৎ ও সুমনের এজেন্ট নম্বর থেকে প্রতিদিন অনলাইন জুয়ার মাধ্যমে ১৫-১৬ লাখ টাকা ট্রানজেকশন করেন।

ksrm

উল্লেখ্য, গত ২৪ আগস্ট অনলাইন জুয়ার এজেন্ট বদরুদ্দোজা রয়েলকে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। রয়েলের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ আরও ১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। যারা অনলাইন জুয়ার এজেন্ট হিসেবে কাজ করে আসছিল।

গত ১১ সেপ্টেম্বর পুলিশ ওই ১৬ জনের মধ্যে শামীম নামের এক এজেন্টের পরিচালনাকারীসহ নিমাই হালদার নামের আরও একজনকে গ্রেপ্তার করে। তবে ওই সময় রয়েলকে গ্রেপ্তারের প্রায় এক মাস হতে চললেও বাকি ১৬ এজেন্টের কেউ গ্রেপ্তার হয়নি। ফলে অনলাইন জুয়ার রমরমা ব্যবসা এখনো তারা দেশের বিভিন্ন স্থানে থেকে চালিয়ে যাচ্ছিল। সর্বশেষ অনলাইন জুয়ার প্রধান প্রসেনজিৎসহ ২ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হলো ডিবি পুলিশ।