আমাকে আমার মতো থাকতে দিন : বুবলী

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

শোবিজে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান আর চিত্রনায়িকা শবনম বুবলীর প্রেম-বিয়ের গুঞ্জন বহুদিনের। এরপর বুবলীর আড়াল হওয়ার কারণে গুঞ্জনের ডালপালা যেন ছেয়ে যায় সিনেমা পাড়ায়। অবশেষে এই চিত্রনায়িকা নিজেই প্রকাশ্যে আনেন তার বিয়ে ও সন্তানের বিষয়টি। যা নিয়ে শোবিজ পাড়ায় হচ্ছে আলোচনা-সমালোচনা। তবে বরাবরের মতো এবারও নিশ্চুপ আছেন এই অভিনেত্রী।

এদিকে কিছু কথা না বললেই নয়, সিনেমা পাড়ার অনেকেই ধারণা করেছিলেন বুবলীও হয়তো অপুর মতো সন্তানকে নিয়ে ফিরে আসবেন কোনো সংবাদমাধ্যমের লাইভে। আর কান্নাকাটি করে বলবে তার স্বামী ও সন্তানের বিষয়টি। কিন্তু বুবলী সে পথের পথিক হননি। দুই পরিবারের প্রতি সম্মান দেখিয়ে শাকিব খানের সঙ্গে বিয়ে আর তাদের সন্তান শেহজাদ খান বীরের বিষয়টি প্রকাশ্যে আনেন তিনি। এতে করে তার সম্মানও বেড়ে যায় শোবিজে।

ksrm

এবার নজর দেওয়া যাক সাম্প্রতিক সময়ে, শাকিব-বুবলীর ঘটনা প্রকাশ্যে আসর পরও স্বাভাবিক হয়ে এই চিত্রনায়িকা কাজ করে যাচ্ছেন। এখন ব্যস্ত আছেন জাকির হোসেন রাজুর ‘চাদর’ সিনেমা নিয়ে। যেখানে বুবলীর নায়ক সাইমন সাদিক। আর ব্যক্তিজীবনের বিষয়টি টানতে চাইছেন না কর্মজীবনে।

যদিও সংবাদে এসেছে মানসিকভাবে ভেঙে আছেন এই অভিনেত্রী। এর মধ্যে আবার সংবাদকর্মীরা তার বক্তব্য নেওয়ার জন্য ভিড় করছে শুটিং সেটে। সে কারণে ক’দিন আগে কড়া নিরাপত্তায় তপু খানের ‘লিডার- আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নেন শাকিব-বুবলী। একই চিত্র ‘চাদর’ সিনেমার শুটিংয়েও। তবে বুবলী কারও সঙ্গেই তার ব্যক্তিজীবন নিয়ে আপাতত কথা বলছেন না- এমনটাই জানালেন দৈনিক আমাদের সময় অনলাইন’র মুখোমুখি হয়ে।

বুবলী ভাষ্য, ‘ভাইয়া, আমি এখন কাজ নিয়ে ব্যস্ত। আপাতত কাজেই মন দিতে চাই। যা বলার তা তো আপনারা জেনেছেনই, আর কি বলব! আমার শুটিং সেটগুলোতে যেভাবে সবাই (সংবাদকর্মীরা) ভিড় করছে, তাতে নিজের কাছেই কেমন যেন লাগে। আমার যা বলার আমি কিন্তু আমার ফেসবুক থেকে জানিয়েছি। এখন এসব বিষয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। আমাকে একটু আমার মতো থাকতে দিন।

এই নায়িকা আরও বলেন, আপনারা আমার ঘরের মানুষ, আমাকে অনেক ভালোবাসেন। আমিও আপনাদের জন্য আজ এখানে। বর্তমান সময়টা কেমন যাচ্ছে, তা কিছুটা হলেও আপনারা বুঝেন। ব্যক্তিজীবন নিয়ে প্রশ্ন করে আমাকে বিব্রত করবেন না। আর আপনার মাধ্যমে সবাইকে জানাতে চাই, এভাবে শুটিং সেটে এসে ভিড় জমাবেন না। বিষয়টি ভালো দেখায় না। সময় হলে আমিই সবাইকে নিয়ে কথা বলব, গল্প করব। কারণ আপনারাও আমার আপনজন।