জাতির পিতার সমাধিতে বিডিইউ উপাচার্যের শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি, এটিভি সংবাদ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির (বিডিইউ) নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড.মুহাম্মদ মাহফুজুল ইসলাম জাতির পিতার সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করেছেন। শনিবার (২৬ নভেম্বর) গোপালগঞ্জ চুঙ্গিপাড়ায় তিনি এ শ্রদ্ধা নিবেদন করেছেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো.মাহবুবুল আলম জোয়ার্দার ও ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ার হোসেনসহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা ও কয়েকজন কর্মচারী উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে উপাচার্য প্রফেসর ড.মুহাম্মদ মাহফুজুল ইসলাম, উপ-উপাচার্য প্রফেসর ড. মো. মাহবুবুল আলম জোয়ার্দার ও ট্রেজারার প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সব সদস্যের রুহের মাগফিরাত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাতে অংশ নেন।

পরে উপাচার্য প্রফেসর ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম জাতির পিতার সমাধি কমপ্লেক্স সংলগ্ন বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করেন এবং জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পরিদর্শন বইয়ে সই করেন।

শ্রদ্ধা নিবেদন ও পরিদর্শন শেষে উপাচার্য প্রফেসর ড.মুহাম্মদ মাহফুজুল ইসলাম বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কল্যাণে বাংলাদেশ আজ আন্তর্জাতিক অঙ্গনে জ্যোতি ছড়াচ্ছে। তার স্বপ্নেরে সোনার বাংলা আজ ডিজিটাল বাংলাদেশে পরিণত হয়েছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে প্রযুক্তি নির্ভর বাংলাদেশ আজ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে।