https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ মানুষ ভোট দিতে পারে না, শয়তানরা ভোট দেয় : কাদের সিদ্দিকী - atv sangbad মানুষ ভোট দিতে পারে না, শয়তানরা ভোট দেয় : কাদের সিদ্দিকী - atv sangbad
রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম
শিক্ষা সংস্কার কমিশনে আস্তিকদের বসাতে হবে: জামায়াত আমির বিএনপির ঢাকা মহানগর উত্তরের কমিটি ২ মাসের মাথায় বিলুপ্ত নিউইয়র্ক থেকে দেশের পথে ড. মুহাম্মদ ইউনূস মন্ত্রণালয়ের কাজে গতি ও দক্ষতা বাড়াতে পিনাকীর পরামর্শ জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক সংশোধন-পরিমার্জন কমিটি বাতিল উত্তরায় কিংফিসার রেস্টুরেন্টের সেফটিক ট্যাংকে মিলল বিপুল মদ-বিয়ার সেন্টমার্টিনে যেতে রেজিস্ট্রেশনের বিষয়ে সর্বশেষ যা জানা গেলো দেশে বিষয়ভিত্তিক রিসার্চ সেল করবে ছাত্রদল স্কুলে ভর্তিতে লটারি নাকি পরীক্ষা, সিদ্ধান্ত গ্রহণে আজ বিকালে সভা শিবালয়ে বাস-ট্রাকের সংঘর্ষে ৩ নারী গার্মেন্টসকর্মী নিহত

মানুষ ভোট দিতে পারে না, শয়তানরা ভোট দেয় : কাদের সিদ্দিকী

রিপোর্টার নাম / ১৬ Time View
Update : রবিবার, ১৩ আগস্ট, ২০২৩, ৯:৩৮ পূর্বাহ্ণ

টাঙ্গাইল প্রতিবেদক, এটিভি সংবাদ

গত কয়েক বছর যাবৎ মানুষ ভোট দিতে পারে না, শয়তানরা ভোট দেয়। দিনের ভোট রাতে হয় ব‌লে মন্তব‌্য ক‌রে‌ছেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী।

শনিবার (১১ আগস্ট) বিকেলে টাঙ্গাইল শহরের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে জেলা শাখার বর্ধিত সভায় তি‌নি এসব ব‌লেন।

বঙ্গবীর বলেন, ২০১৮ সালের নির্বাচনের সময় আমরা যখন জোটে গিয়েছিলাম আজও অনেকে মনে করেন আমরা বিএনপির জোটে গিয়েছিলাম আমি কখনো মনে করি না আমি এক মুহূর্তের জন্যও বিএনপির জোটে গিয়েছিলাম। ড. কামালের জন্য ঐক্যফ্রন্টে গিয়েছিলাম।

তিনি নির্বাচন কমিশনারকে ইঙ্গিত করে বলেন, সকালে ব্যালট পেপার যাবে বলেছে নির্বাচন কমিশনার। রাতে ব্যালট পেপার যাবে না সকালে না গেলেও রাতে গেলে যেমন সেখানে যারা রক্ষক তারাই যদি ভক্ষক হয় তাহলে সকালে গেলেও যা রাতে গেলেও তা হবে।

এ সময় তি‌নি আরো বলেন, আগামী নির্বাচন সুষ্ঠু না হলে প্রধানমন্ত্রী সব থেকে বেশি ক্ষতিগ্রস্ত হবেন।

বর্ধিত সভায় টাঙ্গাইল জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদিউর রহমান বদির সভাপতিত্বে বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক ও সদস্য শামীম আল মনছুর আজাদ সিদ্দিকী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ