https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ‘প্রিয়তমা’ সুপারহিট, প্রযোজকের কাছ থেকে গাড়ি উপহার পেলেন নির্মাতা - atv sangbad ‘প্রিয়তমা’ সুপারহিট, প্রযোজকের কাছ থেকে গাড়ি উপহার পেলেন নির্মাতা - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

‘প্রিয়তমা’ সুপারহিট, প্রযোজকের কাছ থেকে গাড়ি উপহার পেলেন নির্মাতা

রিপোর্টার নাম / ১৬ Time View
Update : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩, ৬:২৮ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ
এবারের ঈদে মুক্তি পাওয়া প্রিয়তমা চলচ্চিত্রটি সুপারহিট হওয়া প্রযোজকের কাছ থেকে দামি গাড়ি উপহার পেলেন এর নির্মাতা হিমেল আশরাফ। ফেসবুক হ্যান্ডেলে বিষয়টি নিজেই জানিয়েছেন নির্মাতা হিমেল। প্রিয়তমার সফলতার জন্য এই গাড়ি উপহার দেওয়ায় ধন্যবাদ আরশাদ আদনান ভাইকে।

প্রিয়তমা সিনেমাটি প্রযোজনা করেছে ভার্সেটাইল মিডিয়া। এর প্রযোজক আরশাদ আদনান। হিমেল আশরাফ যে গাড়িটির ছবিটি পোস্ট করেছেন টয়োটা, Axio 2020 মডেলের গাড়ি।

ঈদে প্রিয়তমা সিনেমাটি দুর্দান্ত ব্যবসা করে। প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ৩৭ কোটির মতো উপার্জনের কথা জানানো হয়।
সিনেমাটি যুক্তরাষ্ট্র, কানাডা, ফ্রান্স, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড, ইতালিসহ বিশ্বের বিভিন্ন দেশেও ভালো ব্যবসা করেছে।এদিকে, গত ৫ আগস্ট থেকে অস্ট্রেলিয়ার ৬টি স্টেটে চলছে প্রিয়তমা। সেখানে ছবিটি চালাচ্ছে ঈগল এন্টারটেইনমেন্ট। সিডনি থেকে এর কর্ণধার সাব্বির চৌধুরী জানান, নিউ সাউথ ওয়েলস সিডনি, ভিক্টোরিয়াল মেলবোর্ন, কুইনসল্যান্ড, ব্রিজবেন, সাউথ অস্ট্রেলিয়া, এডিলেড, ওয়েস্টার্ন অস্ট্রলিয়ান পার্থ, তাসমেনিয়া হোবার্ট, অস্ট্রেলিয়ান টেরোটরি ক্যানবেরা, নর্দার্ন টেরোটরি ডারউন সবখানে ‘প্রিয়তমা’র বেশ ভালো সাড়া পাওয়া গেছে।
আবার, ১৮ আগস্ট থেকে ইংল্যান্ড, আয়ারল্যান্ডের ১৩টি স্ক্রিনে চলছে ‘প্রিয়তমা’। এবার স্বাভাবিকভাবেই নির্মাতা এই উপহার পাওয়ার যোগ্য, এমনটাই মনে করছেন নেটিজেনরা।শাকিব খান অভিনীত সিনেমাটির গানগুলোও  মুখে মুখে ফিরেছে। এই ছবির ঈসধ্বর গানের মাধ্যমে প্রিন্স মাহমুদ, সোমেশ্বর অলি আলোচনায় আসেন। আলোচনায় আসেন কোনাল, বালাম ও আসিফ ইকবাল।

কেননা সিনেমার প্রিয়তমা গানটি ট্রেন্ড গান হয়ে দাঁড়ায়। শাকিবের সঙ্গে স্ক্রিন শেয়ার করে আলোচনায় আসেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল।  

নির্মাতা হিমেল আশরাফ বলছেন, এই এক ছবি অনেক হিসেব বদলে দিয়েছে, একই সঙ্গে অনেকগুলো সমীকরণকে সমন্বিত করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ