https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ সরকারের পতন না করে রাজপথ থেকে ফিরব না : ভিপি নুর - atv sangbad সরকারের পতন না করে রাজপথ থেকে ফিরব না : ভিপি নুর - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

সরকারের পতন না করে রাজপথ থেকে ফিরব না : ভিপি নুর

রিপোর্টার নাম / ২০ Time View
Update : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩, ৫:০০ অপরাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ

গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর বলেছেন, হামলা-মামলা করে গণঅধিকার পরিষদের নেতা-কর্মীদের এক দফার আন্দোলন থেকে দূরে রাখা যাবে না। সরকারের পতন না করে রাজপথ থেকে ঘরে ফিরব না।

শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে কালো পতাকা মিছিলের আগে সমাবেশে তিনি এসব কথা বলেন।

নুরুল হক নুর বলেন, ক্ষমতা হারানোর ভয়ে তত্ত্বাবধায়ক সরকারের দাবি মানছে না সরকার। কারণ, এরা ভালো করেই জানে সুষ্ঠু নির্বাচন হলে ক্ষমতায় থাকতে পারবে না। সরকারের পতন না হলে কারো রক্ষা নাই। সরকার একঘেয়েমি করে নির্বাচন করলে স্যাংশনের কালো মেঘে ঢেকে যাবে। যা দেশে দুর্ভিক্ষ ডেকে আনবে। দেশ বাঁচাতে সকলকে রাস্তায় নেমে গণআন্দোলন গড়ে সরকারকে বিদায় দিতে হবে। প্রশাসনে দলীয়করণ করে পুলিশের শীর্ষ কর্মকর্তাদের দিয়ে রাজনৈতিক বক্তব্য দেওয়াচ্ছে তারা, বিরোধী দলসমূহের নেতাকর্মীদের ওপর হামলা-মামলা দিয়ে আতঙ্ক ছড়িয়ে ক্ষমতায় থাকতে চাচ্ছে।

গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু করে, পতাকা মিছিল বিজয়নগর পানির ট্যাংকি, পল্টন মোড়, বায়তুল মোকাররম, দৈনিক বাংলা মোড় হয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

গণঅধিকার পরিষদের সাবেক যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান খানের সঞ্চালনায় এ সময় আরও বক্তব্য রাখেন দলের উচ্চতর পরিষদের সদস্য অ্যাডভোকেট সরকার নুরে এরশাদ সিদ্দিকী, যুব অধিকার পরিষদের সভাপতি মনজুর মোর্শেদ, সাধারণ সম্পাদক নাদিম হাসান, ছাত্র অধিকার পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি তারিকুল ইসলাম, শ্রমিক অধিকার পরিষদের সভাপতি আব্দুর রহমান প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ