https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ সন্ত্রাস, দুর্নীতি ও মানুষ খুন এই তিনটিই বিএনপির গুণ : কাদের - atv sangbad সন্ত্রাস, দুর্নীতি ও মানুষ খুন এই তিনটিই বিএনপির গুণ : কাদের - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

সন্ত্রাস, দুর্নীতি ও মানুষ খুন এই তিনটিই বিএনপির গুণ : কাদের

রিপোর্টার নাম / ২০ Time View
Update : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩, ৭:০৮ অপরাহ্ণ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সন্ত্রাস, দুর্নীতি ও মানুষ খুন এই তিনটিই বিএনপির গুণ। বিএনপি সন্ত্রাসীদের দল। এটা আমরা বলছি না, কানাডার আদালত বলছে। তাদের হাতে রক্তের দাগ। আওয়ামী লীগের ওপর নিজেদের অপরাধের দায় চাপাতে চায় বিএনপি। এটা তাদের কূটকৌশল।

শনিবার (২৬ আগস্ট) বিকেলে মিরপুর গোলারটেক মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপির হাতে রক্তের দাগ। অথচ তারাই আজ মিষ্টি মিষ্টি কথা বলে। তাদের কথা শুনে মনে হয় চকবাজার মসজিদের ইমাম সাহেব বয়ান করছেন। তারা বলে ক্ষমতায় আসলে আওয়ামী লীগের কোনো ক্ষতি হবে না। কী সুন্দর কথা, এমনিতে তারা আমাদের নিঃস্ব করে দিয়েছে। তারা ক্ষমতায় আসলে বাকিটা এক রাতের মধ্যে শেষ করে দেবে।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বাংলাদেশে আগামীতে শেখ হাসিনার বিকল্প কোনো নেতা নেই। তার মতো জনদরদী, দক্ষ প্রশাসক দেশে আর নেই। বিশ্ব সংকটে যিনি বাংলাদেশকে নেতৃত্বে দিচ্ছেন। পরবর্তী প্রধানমন্ত্রী হওয়ার জন্য শেখ হাসিনার বিকল্পও কেউ নাই। শেখ হাসিনা হারলে বাংলাদেশ হেরে যাবে, গরিব মানুষ হেরে যাবে, স্বাধীনতা হেরে যাবে। তিনি হেরে গেলে বাংলাদেশর উন্নয়ন হেরে যাবে। তাই তাকে বিজয়ী করতে হবে। তাই সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আগুন হাতে আসলে আমরা তা শক্ত হাতে প্রতিহত করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ