https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ‘প্রিয়তমা’ নিয়ে নতুন সুখবর! - atv sangbad ‘প্রিয়তমা’ নিয়ে নতুন সুখবর! - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

‘প্রিয়তমা’ নিয়ে নতুন সুখবর!

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩, ৮:২২ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

চলতি বছর ঈদুল আজহায় মুক্তি পাওয়া সবচেয়ে সফল সিনেমা ছিল শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমাটি। এবার সেই ব্লক বাস্টার সিনেমা নিয়েই নতুন সুখবর দিলেন শাকিব খান।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে বৃহস্পতিবার ( ২৪ আগস্ট) রাতে এ সুখবর ভক্তদের দেন শাকিব। পোস্ট করেন মাত্র ৪৯ সেকেন্ডের একটি ভিডিও। ওই ভিডিওতে শাকিব বলেন, মুক্তির পর থেকেই দেশের পাশাপাশি বিদেশের দর্শকদের মন জয় করে চলেছে ‘প্রিয়তমা’।

 
শাকিব আরও বলেন, আপনাদের এই অফুরন্ত ভালোবাসার কারণেই বিশ্বব্যাপী এমন সফলতা এসেছে। আপনাদের এই ভালোবাসায় সিক্ত হয়ে এবার ‘প্রিয়তমা’ চলে এসেছে সবার হাতের মুঠোয়। মাত্র ১৮ টাকায় আপনাদের পছন্দের ‘প্রিয়তমা’ দেখা যাচ্ছে বায়োস্কোপ অ্যাপে। তাই দেশের যে কোনো প্রান্ত থেকে যেকোনো সময় আপনার পরিবার পরিজন সকলকে নিয়ে আপনার পছন্দের সিনেমা দেখুন বায়োস্কোপ অ্যাপে।

মাত্র ১৮ টাকায় ‘প্রিয়তমা’ সিনেমা দর্শকদের দেখার আহ্বান জানানোর পাশাপাশি ঢালিউড কিং দর্শকদের সিনেমা পাইরেসি বন্ধের জন্যও অনুরোধ করেন। বলেন, প্লিজ সে নো টু পাইরেসি।
 
মোবাইল, ওয়েবসাইট ও টিভি-তে মাত্র ১৮ টাকা দিয়ে এখনই ‘প্রিয়তমা’ Bioscope-এ দেখতে ক্লিক করতে পারেন https://www.bioscopelive.com ঠিকানায়। আর ঘরে বসেই উপভোগ করতে পারেন রোমান্টিক ঘরানার ‘প্রিয়তমা’ সিনেমাটি।  
 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ