https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ দর্শক চাহিদায় বাড়ল ‘১৯৭১ সেইসব দিন’ সিনেমার শো - atv sangbad দর্শক চাহিদায় বাড়ল ‘১৯৭১ সেইসব দিন’ সিনেমার শো - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

দর্শক চাহিদায় বাড়ল ‘১৯৭১ সেইসব দিন’ সিনেমার শো

রিপোর্টার নাম / ১২ Time View
Update : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩, ৮:৪৬ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

দেশের বৃহৎ মাল্টিপ্লেক্স চেইন স্টার সিনেপ্লেক্সে শাকিব খানের ‘প্রিয়তমা’ ও আফরান নিশোর ‘সুড়ঙ্গ’ সিনেমার কোনো শো এ সপ্তাহে নেই। গত সপ্তাহে মুক্তি পাওয়া ‘১৯৭১ সেইসব দিন’ সিনেমার শোও চলতি সপ্তাহে ছিল না।

কিন্তু দর্শক আগ্রহে শনিবার (২৬ আগস্ট) থেকে সিনেমাটির দুটি করে শো চালু হয়েছে বিষয়টি জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের সিনিয়র ম্যানেজার (মার্কেটিং) মেসজবাহউদ্দিন আহমেদ।

এই কর্মকর্তা বলেন, সিনেমাটির কোনো শো ছিল না।

ঈদের পর প্রিয়তমা ও সুড়ঙ্গ সিনেমার শো আমরা রাখিনি। কিন্তু শনিবার আমাদের শোগুলোকে দর্শক আগ্রহে নতুন করে সাজানো হয়েছে। এদিন থেকেই ১৯৭১ সেইসব দিন সপ্তাহজুড়ে দুটি করে শো চলবে। একটি দুপুরে ও একটি সন্ধ্যায় রাখা হয়েছে।
 

সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটি নির্মিত হয়েছে প্রয়াত নন্দিত অভিনেতা ও নাট্যকার ড. ইনামুল হকের গল্প অবলম্বনে। এটি পরিচালনা করেছেন তারই বড় মেয়ে অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক। ১৯৭১ সাল বলতে আমাদের সামনে যে দৃশ্য ভেসে আসে, এর বাইরেও ছিল অভিজাত সম্প্রদায়ের জীবন। যে জীবনে আনন্দ ফিকে হয়নি তখনো।

পার্টি হুল্লোড়, গানের আসর সবই চলছে। এমনই একটি সত্যিকার সন্ধ্যা পর্দায় নিয়ে আসেন হৃদি হক। মূলত সাংস্কৃতিক আন্দোলন ও ১৯৭১ সালের একটি পরিবার এবং সেই সময়ের কিছু ঘটনা নিয়েই এই সিনেমার গল্প। 

‘১৯৭১ সেইসব দিন’-এ আরো অভিনয় করেছেন মামুনুর রশীদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, মুনমুন আহমেদ, শিল্পী সরকার অপু, সাজু খাদেমসহ অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ