https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ সিনেমায় একসঙ্গে জুটি গড়লেন ফারিণ ও প্রীতম - atv sangbad সিনেমায় একসঙ্গে জুটি গড়লেন ফারিণ ও প্রীতম - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

সিনেমায় একসঙ্গে জুটি গড়লেন ফারিণ ও প্রীতম

রিপোর্টার নাম / ১৫ Time View
Update : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩, ১:৫৫ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

ভালোবাসার গল্প বলতে চলেছে দুই ভুবনের দুই তারকা। একজন অভিনয় জগতে, আরেকজন গানের জগতে জনপ্রিয় হয়ে উঠলেও এবার তারা জুটি গড়লেন একসঙ্গে।

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম চরকির  ‘মিনিস্ট্রি অব লাভ’-এর ১২টি সিনেমার একটিতে দেখা যাবে অভিনয় জগতের ফারিণ, আর গানের জগতের তারকা প্রীতমকে।

চরকির পক্ষ থেকে এরই মধ্যে জানানো হয়েছে, ১২ জন জনপ্রিয় নির্মাতার সর্বমোট ১২টি সিনেমা তৈরি করা হবে। আর এ পুরো প্রজেক্টের দায়িত্ব পালন করবেন খ্যাতিমান  প্রযোজক ও চিত্রনাট্যকার মোস্তফা সরয়ার ফারুকী।

এ প্রজেক্টেরই একটি সিনেমা ‘কাছের মানুষ দূরে থুইয়া’। শিহাব শাহীনের পরিচালনায় এ সিনেমায় তুলে ধরা হবে – লং ডিসট্যান্স সম্পর্কে। ভালোবাসার মানুষ দূরে থাকলে অনেক সময়ই তাদের সম্পর্কে বাসা বাঁধে সন্দেহ, অভিমান আর অনিশ্চয়তা। ভালোবাসার দূরত্বে এমন টানাপোড়েনের গল্পই পর্দায় বলবে ফারিণ-প্রীতম জুটি।
 
সিনেমার গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, দূরত্ব ভালোবাসার ওপর কীভাবে চাপ তৈরি করে, কীভাবে সম্পর্কের টানাপোড়েন তৈরি করে, তা এ সিনেমায় তুলে ধরা হয়েছে। সিনেমার গল্পের প্রয়োজনে এর শুটিং হয়েছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার কিছু সুন্দর লোকেশনে।
 
এদিকে, নতুন রোমান্টিক সিনেমা প্রসঙ্গে চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি বলেন, আশা করি, নতুন সিনেমাটি দর্শকদের হৃদয় ছুঁয়ে দিতে পারবে।
  


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ