https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ রিজার্ভ নিয়ে চিন্তার কোনো কারণ নেই: শেখ হাসিনা - atv sangbad রিজার্ভ নিয়ে চিন্তার কোনো কারণ নেই: শেখ হাসিনা - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

রিজার্ভ নিয়ে চিন্তার কোনো কারণ নেই: শেখ হাসিনা

রিপোর্টার নাম / ১৫ Time View
Update : রবিবার, ৮ অক্টোবর, ২০২৩, ১:০৫ অপরাহ্ণ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

প্রধান শেখ হাসিনা বলেছেন, যতক্ষণ গোলায় খাবার আছে ততক্ষণ রিজার্ভ নিয়ে ভাবি না। রিজার্ভ নিয়ে চিন্তার কোনো কারণ নেই।

রোববার (৮ অক্টোবর) সকালে রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে বিসিএস কর্মকর্তাদের ৭৫তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সনদ প্রদান অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধানমন্ত্রী একথা বলেন। এসময় শেখ হাসিনা লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের ১৫তলা বিশিষ্ট ডরমিটরি ভবনসহ পাঁচটি প্রকল্পের উদ্বোধন করেন।

তিনি আরও বলেন, সরকারের মেয়াদ শেষের দিকে। মানুষ ভোট দিলে আবার সরকারে আসব, নইলে নয়। আওয়ামী লীগ সরকার দেশকে যে পর্যন্ত এগিয়ে এনেছে, তার ধারাবাহিকতা যেন অব্যাহত থাকে।

রিজার্ভ নিয়ে অনেকে কথা বলে। রিজার্ভ নিয়ে এতো চিন্তার কিছু নেই বলেন সরকার প্রধান। তিনি বলেন, গোলায় যতক্ষণ খাবার আছে ততক্ষণ ভাবি না। দেশে মেগা প্রজেক্টের পাশাপাশি দরিদ্র মানুষের জন্য সামাজিক নিরাপত্তার জন্য সরকার কাজ করছে। সরকারের উন্নয়নের উপকারভোগী ১০ কোটি মানুষ।

শেখ হাসিনা বলেন, রপ্তানির নতুন নতুন বাজার সৃষ্টি করতে হবে। এজন্য অর্থনৈতিক কূটনীতিকে গুরুত্ব দেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ