https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ‘বিদ্যমান পরিস্থিতি পর্যবেক্ষণ করছি’ - atv sangbad ‘বিদ্যমান পরিস্থিতি পর্যবেক্ষণ করছি’ - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

‘বিদ্যমান পরিস্থিতি পর্যবেক্ষণ করছি’

রিপোর্টার নাম / ১৭ Time View
Update : রবিবার, ১৯ নভেম্বর, ২০২৩, ৪:০৩ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক, এটিভি সংবাদ 

এখানে এসেছি নির্বাচনী প্রস্তুতি জানতে। পাশাপাশি আমরা বিদ্যমান পরিস্থিতি পর্যবেক্ষণ করছি বলে জানিয়েছেন কমনওয়েলথের প্রাক নির্বাচন পরিস্থিতি মূল্যায়ন দলের সদস্য অ্যান্ড্রুস।

রোববার (১৯ নভেম্বর) ঢাকায় সফররত কমনওয়েলথের ৪ সদস্যের প্রাক নির্বাচনী প্রতিনিধি দলের সঙ্গে ইসির বৈঠক হয়। বৈঠক শেষে কমনওয়েলথের গভর্নেন্স অ্যান্ড পিচ ডাইরেক্টোরেটের ইলেকটোরাল সাপোর্ট উপেদেষ্টা এবং প্রধান লিনফোর্ড অ্যান্ড্রুস এ কথা বলেন।

তিনি আরও বলেন, প্র-ইলেকশন এসেসমেন্ট মিশনের অংশ হিসেবে আমরা এসেছি। যে কোনো সদস্য দেশেই কমনওয়েলথ নির্বাচন পর্যবেক্ষক পাঠানোর আগে প্রাক নির্বাচন পরিস্থিতি মূল্যায়ন প্রতিনিধি পাঠায়। ইসি ছাড়াও বিভিন্ন অংশীজনের সঙ্গে আমরা সাক্ষাৎ করবো। আমরা ২২ নভেম্বর চলে যাবো। তার আগে অন্যান্য অংশীজনের সঙ্গে আলোচনা করবো। আমাদের সুপারিশগুলো জানাবো।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ