https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ‘সিআইডি’ ধারাবাহিকের ফ্রেডি - atv sangbad মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ‘সিআইডি’ ধারাবাহিকের ফ্রেডি - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ‘সিআইডি’ ধারাবাহিকের ফ্রেডি

রিপোর্টার নাম / ১৭ Time View
Update : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩, ৫:৪০ অপরাহ্ণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ভারতীয় টেলিভিশনে ধারাবাহিক ‘সিআইডি’র একটি গুরুত্বপূর্ণ চরিত্র ইনসপেক্টর ফ্রেডরিক্স বা ফ্রেডি। অভিনয় করে দর্শকের নজর কেড়েছেন দিনেশ ফাদনিস। ম্যাসিভ হার্ট অ্যাটাকের পর মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে দিনেশকে। সেখানে ভেন্টিলেটর সাপোর্টে রয়েছেন তিনি।

শুক্রবার (১ ডিসেম্বর) হঠাৎ গুরুতর হৃদরোগে আক্রান্ত হন দীনেশ ফাডনিশ। দ্রুত তাকে মুম্বাইয়ের তুঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানে তার চিকিৎসা চলছে। শুক্রবার রাতের তুলনায় অভিনেতার শারীরিক পরিস্থিতির কিছুটা উন্নতি হলও বিপদ কাটেনি।

ওই রাতে সিআইডির পুরো টিমকে অভিনেতা দিনেশের স্বাস্থ্যের পরিস্থিতি জানানো হয়েছিল। এরপর তার স্বাস্থ্যের খোঁজ নেওয়ার জন্য হাসপাতালে ছুটে গিয়েছিলেন অনেকেই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ