https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ঢাকা-১০ আসনে নায়ক ফেরদৌসসহ ৩ প্রার্থীর মনোনয়ন বৈধ - atv sangbad ঢাকা-১০ আসনে নায়ক ফেরদৌসসহ ৩ প্রার্থীর মনোনয়ন বৈধ - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন

ঢাকা-১০ আসনে নায়ক ফেরদৌসসহ ৩ প্রার্থীর মনোনয়ন বৈধ

রিপোর্টার নাম / ১৮ Time View
Update : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩, ৩:১৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসনের ১১ জন প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নায়ক ফেরদৌস আহমেদসহ তিন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ করা হয়েছে। তবে বাদ পড়েছেন আট প্রার্থী।

সোমবার (৪ ডিসেম্বর) দুপুর ১২টায় সেগুনবাগিচায় ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ে রিটার্নিং অফিসার সাবিরুল ইসলাম ঢাকা-১০ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেন।

আসনটিতে যাদের মনোনয়ন বৈধ হয়েছে তারা হলেন- আওয়ামী লীগের মনোনীত প্রার্থী চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, জাকের পার্টির মো. হুমায়ুন কবীর এবং বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের শাহরিয়ার ইফতেখার।

এ ছাড়াও অবৈধ ঘোষিত হয়েছেন, ন্যাশনাল পিপলস পার্টির প্রার্থী কে এম শামসুল আলম, স্বতন্ত্র প্রার্থী শফিকুর রহমান, জাতীয় পার্টির প্রার্থী হাজী মো. শাহজাহান, তৃণমূল বিএনপির শাহানুর রহমান, স্বতন্ত্র প্রার্থী শেখ মো. রবিউল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী মো. শরিফুল হাসান, বাংলাদেশ জাতীয় পার্টির এইচ এম মামুম বিল্লাহ এবং বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ) মো. বাহরানে সুলতান বাহার। বিভিন্ন কারণ উল্লেখ করে তাদের মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার।

গত ১ ডিসেম্বর থেকে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের কার্যক্রম শুরু করে নির্বাচন কমিশন। বৈধ প্রার্থীর তালিকা প্রকাশের পর রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি চলবে আগামী ৫ থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রার্থীদের প্রতীক বরাদ্দ পরদিন ১৮ ডিসেম্বর। ৭ জানুয়ারি ভোটগ্রহণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ