https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ফের মুখোমুখি হচ্ছেন মেসি ও রোনালদো ! - atv sangbad ফের মুখোমুখি হচ্ছেন মেসি ও রোনালদো ! - atv sangbad
মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন

ফের মুখোমুখি হচ্ছেন মেসি ও রোনালদো !

রিপোর্টার নাম / ২০ Time View
Update : মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩, ৫:১৯ অপরাহ্ণ

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো আলাদা লিগে খেলছেন আরও আগে থেকেই। ২০১৮ সালের গ্রীষ্মকালীন দলবদলে লা লিগার ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমান রোনালদো। এর মধ্য দিয়ে বিশ্ব ফুটবলের সবচেয়ে বড় দুই তারকার মধ্যে নিয়মিত দ্বৈরথ দেখা থেকে বঞ্চিত হয় সমর্থকরা।

জুভেন্টাসের পর ম্যানচেস্টার ইউনাইটেড হয়ে বর্তমানে আল নাসেরে খেলছেন রোনালদো। অন্যদিকে বার্সেলোনা, পিএসজির পর মেসির ঠিকানা এখন ইন্টার মিয়ামি। সবশেষ গত জানুয়ারিতে পিএসজি এবং সৌদি অলস্টারের মধ্যকার ম্যাচের সুবাদে মুখোমুখি হন এ দুজন। এবার ফের মুখোমুখি হচ্ছেন মেসি ও রোনালদো। এই দুই চিরপ্রতিদ্বন্দ্বির মধ্যকার দ্বৈরথের সুযোগ করে দিচ্ছে রিয়াদ সিজন কাপ। রিয়াদ সিজন কাপে আগামী ১ ফেব্রুয়ারি কিংডম অ্যারেনাতে ইন্টার মিয়ামির বিপক্ষে খেলবে আল নাসের। আজ এক বিবৃতিতে ইন্টার মিয়ামি বিষয়টি নিশ্চিত করেছে।

তার আগে ২৯ জানুয়ারি সৌদি আরবের আরেক ক্লাব আল হিলালের বিপক্ষে খেলবে মেসির দল। সে ম্যাচটিও হবে কিংডম অ্যারেনাতে। এখন পর্যন্ত ৩৫ ম্যাচে মুখোমুখি হয়েছেন মেসি ও রোনালদো। যেখানে আর্জেন্টাইন ফরওয়ার্ডের জয় ১৬ ম্যাচে। অন্যদিকে মুখোমুখি দেখায় রোনালদোর জিতেছেন ১০ বার।

ইন্টার মিয়ামির প্রধান বিজনেস অফিসার জাভিয়ের আসেনসি বলেন, ‘যারা ফুটবল ভক্ত আছেন তাদের জন্য স্থায়ী সম্পর্ক তৈরি করার বড় সুযোগ এটা। সৌদি আরবের সমর্থকদের সঙ্গে সম্পর্ক স্থাপনের জন্য আমরা রোমাঞ্চিত। এই ম্যাচ আমাদের গুরুত্বপূর্ণ পরীক্ষা নেবে। যা নতুন মৌসুমে আমাদের কৌশল ঠিক করতে ভূমিকা রাখবে। আমাদের গ্রুপের দুই দল আল হিলাল ও আল নাসেরর বিপক্ষে ম্যাচ খেলতে মুখিয়ে আছি।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ