https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ জাতীয় পার্টির সঙ্গে সমঝোতা হয়েছে, বিকেলের মধ্যে ফাইনাল: কাদের - atv sangbad জাতীয় পার্টির সঙ্গে সমঝোতা হয়েছে, বিকেলের মধ্যে ফাইনাল: কাদের - atv sangbad
সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

জাতীয় পার্টির সঙ্গে সমঝোতা হয়েছে, বিকেলের মধ্যে ফাইনাল: কাদের

রিপোর্টার নাম / ২১ Time View
Update : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩, ১২:৫৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টির সঙ্গে সমঝোতা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে আওয়ামী লীগের সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, জাতীয় পার্টির সঙ্গে সমঝোতা হয়েছে। কোনো অশোভন পরিস্থিতি তৈরি হয়নি। প্রার্থিতার বিষয়ে ৪টার মধ্যে ফাইনাল হবে।

সেতুমন্ত্রী বলেন, জাতীয় পার্টির নিজস্ব চাওয়া আছে, তাদেরকে নির্দিষ্ট সংখ্যক আসন ছেড়ে দেওয়া হচ্ছে। সেই সব আসনে নৌকার প্রার্থী থাকবে না।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিসহ কয়েকটি দল নির্বাচনকে ভাগাভাগি বলছে। যে নির্বাচনে ২৮টি রাজনৈতিক দল ও প্রায় ২২শ প্রার্থী আছে সে নির্বাচন কীভাবে ভাগাভাগির নির্বাচন হয়?

এ সময় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, মির্জা আজম প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ