https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ বিভিন্ন অপরাধে ১৬ জনকে গ্রেপ্তার করল আরএমপি - atv sangbad বিভিন্ন অপরাধে ১৬ জনকে গ্রেপ্তার করল আরএমপি - atv sangbad
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

বিভিন্ন অপরাধে ১৬ জনকে গ্রেপ্তার করল আরএমপি

রিপোর্টার নাম / ১৬ Time View
Update : শুক্রবার, ১০ মে, ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ:

রাজশাহী মহানগরীর থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ১৬ জনকে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার (৯ মে) সকাল ৬টা থেকে শুক্রবার (১০ মে) সকাল ৬টা পর্যন্ত এসব অভিযান চলে।

আরএমপির অভিযানে বোয়ালিয়া মডেল থানা এলাকা থেকে ১ জন, রাজপাড়া থানা এলাকা থেকে ৫ জন, চন্দ্রিমা থানা এলাকা থেকে ২ জন, কাটাখালী থানা এলাকা থেকে ২ জন, এয়ারপোর্ট থানা এলাকা থেকে ২ জন, পবা থানা এলাকা থেকে ৩ জন ও দামকুড়া থানা এলাকা থেকে ১ জনকে গ্রেপ্তার করা হয়।

তাদের মধ্যে ৭ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ২ জন মাদকদ্রব্যসহ ও অন্য অপরাধে ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ২২.২০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ