https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্য গ্রেপ্তার - atv sangbad আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্য গ্রেপ্তার - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্য গ্রেপ্তার

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : সোমবার, ১৩ মে, ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ : 

নিষিদ্ধ সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশের অ্যান্টিটেররিজম ইউনিট (এটিইউ)। তাঁর নাম মো. সিজান হোসেন (১৯)। গতকাল শনিবার যশোরের কোতোয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এটিইউ জানিয়েছে, জয়পুরহাট জেলার পাঁচবিবি থানায় সন্ত্রাসবিরোধী আইনের করা একটি মামলার পলাতক আসামি সিজান। তিনি অনলাইনে ‘জঙ্গিবাদ প্রচার এবং খিলাফত রাষ্ট্র প্রতিষ্ঠার’ জন্য তৎপরতা চালিয়ে আসছিলেন।

এটিইউ সূত্র জানায়, সিজান যশোরের কোতোয়ালি এলাকার একটি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। সামাজিক যোগাযোগমাধ্যমে জঙ্গিবাদের প্রচারণা চালিয়ে আসছিলেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ