https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ উখিয়া র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ এক রোহিঙ্গা  দুর্ধর্ষ সন্ত্রাসী আটক। - atv sangbad উখিয়া র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ এক রোহিঙ্গা  দুর্ধর্ষ সন্ত্রাসী আটক। - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা রাজধানীর মোহাম্মদপুরে সংঘর্ষে ২ তরুণ নিহত! রাজধানীতে স্বস্তির বৃষ্টি, দেশের ৬ অঞ্চলে ঝড়ের আভাস ঢাকা বিশ্ববিদ্যালয়ে সকল প্রকার রাজনীতি বন্ধের সিদ্ধান্ত

উখিয়া র‌্যাবের অভিযানে অস্ত্র ও গুলিসহ এক রোহিঙ্গা  দুর্ধর্ষ সন্ত্রাসী আটক।

রিপোর্টার নাম / ২৮ Time View
Update : শুক্রবার, ১৭ মে, ২০২৪, ১২:০৬ অপরাহ্ণ

কক্সবাজার জেলা  প্রতিনিধি, এটিভি সংবাদ :

র‌্যাব-১৫, কক্সবাজার দায়িত্বপূর্ণ এলাকার অপরাধ নির্মূলে প্রতিনিয়ত অবদান রেখে চলেছে। দায়িত্বাধীন এলাকা কক্সবাজার ও বান্দরবান জেলায় হত্যা, ধর্ষণ, জঙ্গী, অবৈধ অস্ত্র উদ্ধার, জলদস্যু, ডাকাত, চুরি-ছিনতাই, সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক, অপহরণ ও দেশে বিরাজমান নানাবিধ অপরাধ দমনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাবের আভিযানিক দল গোপন সূত্রে জানতে পারে যে, কক্সবাজার জেলার উখিয়া থানাধীন রাজাপালং ইউনিয়নের শীলেরছড়া এলাকায় একজন ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ১৬ মে ২০২৪ তারিখ অনুমান ০৫.০৫ ঘটিকার সময় র‌্যাব-১৫, সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে সন্দেহজনকভাবে কৌশলে দৌড়ে পালায়নের চেষ্টাকালে তাকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি নাম-ঠিকানা প্রকাশসহ তার নিকট অবৈধ অস্ত্র-গুলি রয়েছে বলে স্বীকার করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত ব্যক্তির দেহ তল্লাশী করে দেশীয় তৈরী ০১টি এলজি, ০২ রাউন্ড শর্টগানের কার্তুজ ও ০৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত সন্ত্রাসীর বিস্তারিত পরিচয়- মোঃ সেলিম (৩০) (রোহিঙ্গা নাগরিক), পিতা-মৃত নুর আহাম্মদ, মাতা-মোছাঃ মাবিয়া খাতুন, সাং-কুতুপালং ক্যাম্প নং-৪, ব্লক-জি/৫, থানা-উখিয়া, জেলা-কক্সবাজার বলে জানা যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত সেলিম জোরপূর্বক বাস্তুচ্যুত পার্শ্ববর্তী দেশের নাগরিক। উদ্ধারকৃত আগ্নেয়াস্ত্র ব্যবহার করে সে রোহিঙ্গা ক্যাম্প এলাকায় বিভিন্ন অপরাধ কর্মকান্ড সংঘঠিত করতো বলে জানায়।

উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ