https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ দুই পুলিশ সদস্য নিহত, মালয়েশিয়ায় থানায় সন্ত্রাসী হামলা - atv sangbad দুই পুলিশ সদস্য নিহত, মালয়েশিয়ায় থানায় সন্ত্রাসী হামলা - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম
ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর মব জাস্টিসের বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মশাল মিছিল বাংলাদেশকে অশান্ত করার পরিকল্পনা অনেকের: উপদেষ্টা নাহিদ ইসলাম প্রধান উপদেষ্টার সাক্ষাৎ পেতে যমুনার সামনে আন্দোলনে আহতদের অবস্থান কর্মসূচি দেশের পার্বত্য অঞ্চল পরিদর্শনে তিন উপদেষ্টা

দুই পুলিশ সদস্য নিহত, মালয়েশিয়ায় থানায় সন্ত্রাসী হামলা

রিপোর্টার নাম / ২০ Time View
Update : শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৯:৪৪ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ :

মালয়েশিয়ার জহুর বারু রাজ্যের উলু তিরামের একটি থানায় সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। হামলায় দুই পুলিশ সদস্য নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার (১৭ মে) ভোরে এই হামলার ঘটনা ঘটে। চরমপন্থি গোষ্ঠী জেমাহ ইসলামের এক সদস্য এই হামলা চালিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 
পুলিশ আরও জানায়, একজন মুখোশধারী ব্যক্তি একটি পিস্তল ও একটি চাপাতি বহন করে উলু তিরাম থানায় প্রবেশ করে দুই পুলিশ সদস্যকে হত্যা করে।
 
নিহত দুই পুলিশ সদস্য হলেন কনস্টেবল আহমেদ আজ্জা ফাহমি আজহার ও কনস্টেবল মুহাম্মদ সাইফিক আহমেদ সাঈদ। নিহত আহমেদ আজহারের মাথায় ও ঘাড়ে চাপাতি দিয়ে কোপানোর চিহ্ন পাওয়া গেছে। সাইফিকের শরীরে গুলি লাগার চিহ্ন পাওয়া গেছে।
 
উভয় পুলিশ সদস্যই দুই বছরেরও কম সময় আগে পুলিশ বাহিনীতে যোগ দিয়েছিলেন। আহত অন্য পুলিশ সদস্য বর্তমানে সুলতান ইসমাইল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
 
পুলিশ হামলাকারী ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে আরও সাত ব্যক্তিকে আটক করেছে। এর মধ্যে পাঁচজন হামলাকারীর পরিবারের সদস্য। যাদের বয়স ১৯ থেকে ৬২ বছরের মধ্যে। অন্য দু’জন উচ্চশিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী।
 
আটক সবাইকে হামলার ঘটনার সাথে জড়িত বলে মনে করা হচ্ছে। তাদেরকে শনিবার (১৮ মে) রিমান্ডে নেয়া হবে বলেও জানিয়েছে পুলিশ। জহুর বারু উলু তিরামের ওই থানায় এই পর্যন্ত চারবার হামলা চালানো হয়েছে। প্রত্যেকবারই হতাহতের ঘটনা ঘটেছে। 
 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ