https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ টানা তৃতীয় জয়ে আশাবাদী মোশারেফ ভোলা সদর উপজেলা নির্বাচনে - atv sangbad টানা তৃতীয় জয়ে আশাবাদী মোশারেফ ভোলা সদর উপজেলা নির্বাচনে - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

টানা তৃতীয় জয়ে আশাবাদী মোশারেফ ভোলা সদর উপজেলা নির্বাচনে

রিপোর্টার নাম / ২০ Time View
Update : শনিবার, ১৮ মে, ২০২৪, ৯:৩২ অপরাহ্ণ

আন্তর্জাতিক ডেস্ক, এটিভি সংবাদ :

প্রার্থীদের প্রচারণায় জমে উঠেছে আসন্ন ভোলা সদর উপজেলা নির্বাচন। নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও প্রচার-প্রচারণায় রয়েছেন দুইজন।

দুইজনের মধ্যে সদর উপজেলার টানা দুইবারের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মোশারেফ হোসেন লড়ছেন আনারস প্রতীক নিয়ে। আর সদর উপজেলার টানা তিনবারের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইউনুছ লড়ছেন মোটরসাইকেল প্রতীক নিয়ে।

সাবেক চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানকে নিয়েই ভোলার নির্বাচনী মাঠ এখন সরগরম। নির্বাচনে জয়ের জন্য দুই প্রার্থীই সমানতালে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

চেয়ারম্যান প্রার্থী মোশারেফ হোসেন ২০১৪ সালে প্রথম উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর ২০১৯ সালের নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হন। টানা দুই মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত হয়ে সদর উপজেলার জনগণের সেবা করে আসছেন। তৃতীয়বারের মতো চেয়ারম্যান প্রার্থী হিসেবে এবার প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনি।

প্রথমবার তার প্রতিদ্বন্দ্বী হিসেবে বিভিন্ন দলের সমর্থিত প্রার্থীরা থাকলেও এবার তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী হয়েছেন নিজ দলের ও সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ। তাই নির্বাচনে জয়ের লক্ষ্যে প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত বিগত ১০ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে ভোটারদের কাছে ভোট চাইছেন।

সাধারণ ভোটাররা বলছেন, মোশারেফ হোসেন একজন সৎ, ভদ্র ও দক্ষ মানুষ। তার কাছে বিগত ১০ বছর সাধারণ মানুষ গিয়ে কখনই নিরাশ বা খালি হাতে ফিরে আসেননি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ