https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ সুন্দরগঞ্জে জোর পূর্বক জমি দখলের চেষ্টায়, থানায় অভিযোগ - atv sangbad সুন্দরগঞ্জে জোর পূর্বক জমি দখলের চেষ্টায়, থানায় অভিযোগ - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

সুন্দরগঞ্জে জোর পূর্বক জমি দখলের চেষ্টায়, থানায় অভিযোগ

রিপোর্টার নাম / ২৩ Time View
Update : রবিবার, ১৯ মে, ২০২৪, ৭:৩০ অপরাহ্ণ

হযরত বেল্লাল, সুন্দরগঞ্জ(গাইবান্ধা), প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে প্রতিবেশীর বিরুদ্ধে পৈত্রিক সূত্রে প্রাপ্ত দীর্ঘ দিনের ভোগদখলীয় সম্পত্তিতে জোর পূর্বক খুঁটি গেড়ে দখল চেষ্টার অভিযোগ উঠেছে।এ ঘটনায় প্রতিপক্ষ গোলজার গংদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার হুড়াভায়াখাঁ গ্ৰামের মৃত হাকিম উদ্দিন মুন্সীর পুত্র আকবর আলী মুন্সী তার স্ত্রীর জমি পৈত্রিক সূত্রে প্রাপ্ত হওয়ার পর স্ত্রীর পক্ষে তফশীল বর্ণিত জমির চারপার্শ্বে সুপারী গাছ রোপন করে দীর্ঘদিন ধরে ভোগ-দখলসহ চাষাবাদ করে আসছে। বর্তমান ভুট্টার মৌসুমে ও ভুট্টা আবাদ করেছেন।
এমতাবস্থায় এই জমিতে জোর পূর্বক খুঁটি গেড়ে জবর দখল করার চেষ্টা করেন একই এলাকার মৃত সাহেব উদ্দিনের ছেলে গোলজার হোসেন, দেলোয়ার হোসেন এবং মৃত তোজাম্মেল হকের ছেলে রফিকুল ইসলাম। এসময় বাঁধা দিতে গেলে মারপিটসহ খুন-জখম করার হুমকি দেয়। এছাড়াও আকবর আলী মুন্সী পরিবারের সদস্যদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও আর্থিক ক্ষতির চেষ্টা করে আসছে। সেই সাথে দীর্ঘ দিন ধরে বিভিন্ন ভাবে হুমকিও প্রদান করছে।
এ বিষয়ে অভিযোগকারী আকবর আলী মুন্সী বলেন, আমার পৈত্রিক, কবলা খরিদা ও নিজ ভোগ দখলীয় ৫৩ শতাংশের মধ্যে ১০ শতক জমি গোলজার হোসেন, দেলোয়ার হোসেনরা অবৈধভাবে জোর পূর্বক খুঁটি গেড়ে দখল করার চেষ্টা করেছে। বৈধ কাগজ পত্র থাকা সত্ত্বেও নিজের জমি অন্য লোকজন দখল করছে। মিথ্যা মামলা মোকদ্দমার এবং প্রাণনাশের হুমকি দিচ্ছে। আমি এর সঠিক বিচার চাই।
বিবাদী পক্ষের কাছে জানতে চাইলে তারা এ বিষয়ে বলেন পৈত্রিক সূত্রে আমরাও এই জমির মালিক। রাতের আধারে নয় আমরা প্রকাশ‍্যে সবার সামনে খুঁটি গেরেছি। জমি নিয়ে কোটে অভিযোগ হয়েছে সেখানেই আমরা উপযুক্ত কাগজপত্র দেখাবো।
এবিষয়ে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুব আলম বলেন, গোলজার গংদের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি, সরেজমিনে তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ