https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ ঝালকাঠিতে আনারস প্রতীকের দুই কর্মীকে কুপিয়ে আহত - atv sangbad ঝালকাঠিতে আনারস প্রতীকের দুই কর্মীকে কুপিয়ে আহত - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

ঝালকাঠিতে আনারস প্রতীকের দুই কর্মীকে কুপিয়ে আহত

রিপোর্টার নাম / ১৯ Time View
Update : সোমবার, ২০ মে, ২০২৪, ৬:১৪ অপরাহ্ণ

ঝালকাঠি প্রতিনিধি, এটিভি সংবাদ: 

ঝালকাঠি সদর উপজেলা নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী খান আরিফুর রহমানের দুই কর্মীকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে প্রতিদ্ব›িদ্ব প্রার্থী কাপ পিরিচ প্রতীকের কর্মী সমর্থকদের বিরুদ্ধে। সোমবার দুপুরে সদর উপজেলা শেখেরহাট ইউনিয়নের বংকুরা গ্রামে এ ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় আহত লাভলু খান (২৬) ও জসিম হাওলাদারকে (২৫) ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহতরা জানায়, কাপ পিরিচ প্রতীকের প্রার্থী নুরুল আমিন খান সুরুজের কর্মীরা সোমবার দুপুরে টাকা দিয়ে ভোট কেনার জন্য বংকুরা গ্রামে ঢুকলে বাঁধা দেয় আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর কর্মীরা। এসময় দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। কাপ পিরিচ প্রতীকের কর্মী শুভ্র খানের নেতৃত্বে আনারস প্রতীকের কর্মীদের ওপর হামলা চালানো হয়। তাঁরা পিটিয়ে ও কুপিয়ে আনারস প্রতীকের কর্মী লাভলু খান ও জসিম হাওলাদারকে আহত করে। গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয়রা ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করে।
আহত জসিম হাওলাদার বলেন, রবিবার রাত থেকে কাপ পিরিচের পক্ষে টাকা দিয়ে ভোট কেনা শুরু হয়। সোমবার দুপুরে প্রার্থীর ভাইর ছেলে শুভ্র খান লোকজন নিয়ে ভোটারদের টাকা দিচ্ছিল। এতে বাঁধা দিলে আমাদের দুইজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।
এ ব্যপারে কাপ পিরিচ প্রতীকের প্রার্থী নুরুল আমিন খান সুরুজ বলেন, আমি গরিব প্রার্থী। আমার কর্মী সমর্থকরাও গরিব। আমার পক্ষ থেকে কাউকে টাকা দেওয়া হয়নি। একটি মিথ্যা অভিযোগ দিয়ে ষড়যন্ত্র করা হচ্ছে।
ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) মো. আরেফিন বলেন, দুইজনকে পিটিয়ে ও কুপিয়ে আহত করার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ