https://Dingdong77game.com https://www.olimpiocotillo.com/ https://www.rdcongoleopardsfoot.com/ https://takeoveranddestroy.com/ https://plaintextebooks.com/ https://moderate-ri.org/ https://addictedtoseries.com/ https://nasstimes.com/ https://ellenlanyon.com/ https://axres.com/ https://hbfasia.org/ https://pavlograd-official.org/ https://ape77slot.com/ https://ape77sport.com/ https://christopheranton.org/ https://eriksmith.org/ https://jaytotoslot.org/ https://mexicovolitivo.com/ https://www.dirtyjokepost.com/ https://bobasportgame.org/ https://139.180.186.42/dingdong77/ https://jaytoto.org/ https://superanunciosweb.com/ লালমনিরহাটে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের প্রস্তুতি সভা ও আলোচনা অনুষ্ঠিত - atv sangbad লালমনিরহাটে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের প্রস্তুতি সভা ও আলোচনা অনুষ্ঠিত - atv sangbad
রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন
শিরোনাম
কক্সবাজার সদরে যৌথ অভিযানে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার নীরব থাকার সময় শেষ হয়ে গেছে : পানিসম্পদ উপদেষ্টা খাগড়াছড়ি ও রাঙামাটিতে অবরোধ চলছে, সড়ক যোগাযোগ বন্ধ গাজীপুরে শ্রমিকদের ১২ দফা দাবিতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবরোধ ক্ষমতায় গেলে বেকারদের ১০ লাখ টাকা ক‌রে ঋণ দে‌বে জামায়াত বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে দেশে আসছে চীনা মেডিকেল টিম মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে বৈঠক করবেন ড. ইউনূস পার্বত্য চট্টগ্রামে ইন্টারনেটসেবা বন্ধ করা হয়নি: উপদেষ্টা নাহিদ ভোলার মনপুরায় ঝড়ের কবলে পড়ে মাছ ধরার ১০ ট্রলারডুবি, নিখোঁজ ১ প্রধান উপদেষ্টা নিউইয়র্ক যাচ্ছেন সোমবার, জাতিসংঘে ভাষণ ২৭ সেপ্টেম্বর

লালমনিরহাটে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের প্রস্তুতি সভা ও আলোচনা অনুষ্ঠিত

রিপোর্টার নাম / ১৬ Time View
Update : শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০:০০ পূর্বাহ্ণ

বিশেষ প্রতিনিধি, এটিভি সংবাদ: 

সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন লালমনিরহাট জেলা শাখার উদ্যোগে ২৩ মে (বৃহস্পতিবার) সন্ধায় প্রস্তুতি সভা ও আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

মানবিক মহতি চেতনায় পথ শিশু, পথবাসী এবং পরিবেশ বিষয়ক একটি সামাজিক সচেতনতামূলক সংগঠন সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন লালমনিরহাটের কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক ফাইহা-গ্রুপ ও শাহ আলী পরিবহনের চেয়ারম্যান, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ ফরিদ হোসেনের নেতৃত্বে উক্ত প্রস্তুতি সভা ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন মো.সাব্বির আহমেদ ওসমানী, জি এম-শাহ আলী পরিবহন, মোঃ মারুফ হাসান, সাধারণ সম্পাদক পৌর স্বেচ্ছাসেবকলীগ,
সাইদুল ইসলাম শাহ আলী পরিবহন,মোঃ আবু বক্কর সিদ্দিক, মোঃ ইউসুফ পৌর ছাত্রলীগ,মোঃ জনি মিয়া, মোঃ দেলোয়ার হোসেন সাঈদি, সাব্বির পৌর ছাত্রলীগ,মোঃ জাবেদ হোসেন ব্যবসায়ী গোশালা বাজার লালমনিরহাট, রবিউল ইসলাম, আফ্রিদি রনি সাংবাদিক কল্লোল আহমেদ প্রমূখ।

মারুফ হাসান সাব্বির আহমেদ ও কল্লোল আহমেদ এর সমন্নয়ে-সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন লালমনিরহাট জেলা শাখার ২০২৪ সেশনের কমিটি গঠন করার আলোচনা করা হয়েছে।

আলোচনায় সভাপতি মারুফ হাসান ও সাংবাদিক কল্লোল আহমেদ ভবিষ্যৎ কমিটি গঠনের মাধ্যমে কর্ম পরিকল্পনা বিষয়ে আলোচনা করেন, জি এম শাহ আলীর সাব্বির আহমেদ তার অনুভূতি জানাতে গিয়ে বলেন, “এ ধরনের মানবিক কাজে জড়িত থেকে সংগঠনের উদ্দেশ্যকে সফল করা আমাদের ভালো কাজকে এগিয়ে নেওয়ার জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। আমরা লালমনিরহাটের দুস্থ্য অসহায় মানুষের জন্য কাজ করে সমাজ ও সাধারণ মানুষের দৃষ্টি ভঙ্গি পরিবর্তন করে দেশ ও সমাজের উন্নতি করতে প্রতিজ্ঞাবদ্ধ”থাকব।

উল্লেখ্য “মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার” এ স্লোগানকে সামনে রেখে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন প্রতিষ্ঠা লাভ করে ১ জুলাই ২০১৪। এটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। এটি সরকারি রেজিস্ট্রেশন ভুক্ত সংগঠন। যার রেজিস্ট্রেশন নং ঝ-১২৯৪৩। প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে সংগঠনটি ৬৪ জেলায় তাদের কমিটির মাধ্যমে মানবতার সেবায় কাজ করে আসছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ